১০ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগ2 days ago
আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন । আজ আমি কিছু স্টিম পাওয়ার আপ করলাম। আমার অর্জনকৃত কিছু স্টিম আজ অফিসিয়াল ভাবে পাওয়ার আপ করতে যাচ্ছি। আমি জানি যে পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার আপ করতে যাচ্ছি।

1000013977.jpg

আমি বিশ্বাস করি এভাবে করে পাওয়ার আপ করতে করতে একদিন আমার অনেক বেশি স্টিম পাওয়ার যোগ হবে এবং সেটি কাজে লাগিয়ে আমি এই প্লাটফর্মে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে চাই।যেহেতু পাওয়ার আপ সিজন ৪ চলছে তাই এই সিজন শেষ হওয়ার আগেই আমি দুই হাজার স্টিম পাওয়ারের টার্গেট সেট করলাম। এই টার্গেট কে সামনে রেখেই আমি কাজ করে যাব।তবে চলুন পাওয়ার আপের প্রসেস গুলো দেখে নেই।

১ম ধাপ
  • পাওয়ার আপ এর পূর্ব এ আমার ১৬৫২.৯৪০ স্টিম, স্টিম পাওয়ার ছিলো।

1000018962.jpg

২য় ধাপ
  • ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

1000018964.jpg

৩য় ধাপ
  • পাওয়ার আপ এর পরে আমার মোট SP ১৬৬২.৯৪০ স্টিম।

1000018966.jpg

আপনারা দোয়া রাখবেন যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে পারি এবং আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি কর। আমরা যে যত বেশি পাওয়ার আপ করব,সে ততো বেশি শক্তিশালী হবে।আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার নির্দিষ্ট লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 yesterday 

পাওয়ার আপের পোস্টগুলো আমি যত দেখি ততই পাওয়ার আপের প্রতি উৎসাহিত হই। এখানে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে নিজের স্থান আরো অনেক বেশি শক্ত হয়। এর জন্য আমাদের সবার উচিত প্রতিনিয়ত অল্প করে হলেও পাওয়ার আপ করে এগিয়ে যাওয়া সামনের দিকে। আপনি ডিসেম্বরের মধ্যেই নিজের লক্ষ্য পূরণ করে নিতে পারবেন, যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন।

 yesterday 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায়। দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 yesterday 

নিজের আইডির ক্ষমতা বৃদ্ধির জন্য আপনি অনেক সুন্দর একটি পাওয়ার আপ করেছেন যা দেখে আমার অনেক ভালো লাগলো। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে ১৬৬২.৯৪০ এসপিতে পৌছালেন। আপনার জন্য অনেক দোয়া এবং শুভকামনা রইলো আপনি যেন অতি দ্রুত আপনার পরবর্তী লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 yesterday 

ছোট ছোট পায়ে অনেক দূর এগিয়ে যাচ্ছেন আপনি। যা দেখে আমি সত্যি বেশ মুগ্ধ হই। প্রতি সপ্তাহে এমন করে ধারাবাহিকতা ধরে রাখলে আপনি বেশ অনেক দূর এগুতে পারবেন বলে আমার বিশ্বাস। শুভ কামনা রইল।

 21 hours ago 

ভালো লাগে পাওয়ার আপ পোস্ট দেখলে। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দীর্ঘমেয়াদি কাজ করার জন্য। যদিও এই বছর আপনার টার্গেট হচ্ছে ২০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত ১৬৬২+স্টিম পাওয়ার আপ করছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্ক্ষিত সময়ের আগে এই টার্গেট পূরণ করতে পারবেন।

 5 hours ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১,৬৬২+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য ২,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61796.23
ETH 2480.79
USDT 1.00
SBD 2.64