||পোস্ট রিভিউ|| আমার করা কিছু পোস্টের রিভিউ-৩||10% beneficiary for@shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আসসালামুয়ালাইকুম আদাব

মার বাংলা ব্লগ এর সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি মোঃ আসাদুল ইসলাম আল-আমিন, আমার ইউজার আইডি@bazlur। আশা করি সৃষ্টিকর্তা মহান আল্লাহর রহমতে আপনারা সকলে অনেক ভালো আছেন। আমি আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় অনেক ভালো আছি। আজ রোজ বৃহস্পতিবার, প্রতিদিনের মত আজকেও আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি আপনাদের মাঝে আমার পোষ্ট গুলোর তৃতীয় রিভিউ নিয়ে। আশা করি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

Picsart_22-05-05_12-56-54-967.jpg

পোস্ট রিভিউ এর মাধ্যমে অনেকেই তাদের দেখতে মিস করা পোস্ট গুলো আবার দেখতে পায় ।এই উদ্বেগ টি অনেক ভালো লাগে আমার।তাই আমিও আমার পোস্ট গুলোর রিভিউ দিয়ে থাকি। সেরকম আজকেও আপনাদের আমার কিছু পোস্টের রিভিউ নিয়ে হাজির হলাম।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HdmnMvoUXqv5MFnp3nxFLdc91SR7F9uvrjehFBgiiY9FwWCLPVvb3BeksE2xc8tRRnd9BvW4kx8v4zD7mVDRLjgBBAjk4djk.jpeg

পোস্টের লিংক

উপরোক্ত ছবিটি হলো গাজরের হালুয়া।গাজরের হালুয়া আমার কাছে অনেক ভালো লাগে খেতে।আমি এই হালুয়া টি আমি বাসায় তৈরি করেছিলাম।তাই আমি আমার এই পছন্দের রেসিপি টি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bF9QrpcvwXsQHXg1GXQWW4aWeXuSxgF9TJ4i8X7zGDoQ8fS9h3Z3L6HpFcAgvTBXzF7fJCWQn3hsn7zAL1Uj7uXfCB1g.jpeg

পোস্টের লিংক

আমি কাগজ ব্যবহার করে নতুন কিছু তৈরি করতে অনেক ভালোবাসি।এতে করে আমার যেমন অবসর সময় কেটে যায় তেমনি নতুন নতুন অনেক কিছুই তৈরি করে ফেলি।ঠিক তেমনি একটি ওয়ালম্যাট যেটি আমি অবসর সময়ে বানিয়েছি সেটা আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।এরজন্য আপনাদের কাছে অনেক ভালো মন্তব্য পেয়েছিলাম।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9X9qvzPZXxSL88G34jrsQcVXgtYGic3SA5BPpyYsLBL6UTdkmRwvuSH83ENCJAe8W19qqo9vuBotqDTfEeScdXMQ5Mx.jpeg
পোস্টের লিংক

উপরোক্ত রেসিপিটি হলো আলু ও শিম ভাজি। আলু আর শিমু ভাজি রেসিপি বরাবরই অনেকেরই পছন্দ।আমারও অনেক পছন্দ এই রেসিপি টি। আমি আমার পছন্দের জিনিস অন্যের সাথে শেয়ার করতে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই এই পছন্দের রেসিপিটা আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LuKfyChPZfpAcNpQ1yDigf9u1MYUwXW44MXBEigBhrF7RfVjjseDbNydsoaHyCoA1vpSGYzy1RyuYUHD3NL91wk7zFkA.jpeg
পোস্টের লিংক

এটি একটি রঙিন কাগজ দিয়ে তৈরি কলমদানি। রঙিন কাগজ দিয়ে সচরাচর অনেক কিছু বানানো যায়। কেমন একদিন মাথায় ভাবনা এলো কেন না কাগজের একটি কলমদানি বানানো যাক। তাই আর দেরি না করে কলমদানি বানানোর কাজে লেগে পড়লাম। এবং আমি এতে সাফল্য অর্জন করতে পেরেছি।

বন্ধুরা আজ এই পর্যন্তই। দেখা হবে আবার আপনাদের সাথে আগামী দিনের নতুন কোন সময়। নতুন কোন ক্রিয়েটিভিটি নিয়ে। সেই পর্যন্ত আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

হ্যালো বন্ধুরা আমি মোঃ আসাদুল ইসলাম আল আমিন। আমি একজন স্টুডেন্ট।আমার শখ ভ্রমণ করা। আমার পছন্দের খেলা ক্রিকেট ও ফুটবল।আমি আমার অবসর সময়ে নিত্যনতুন কিছু বানাতে চেষ্টা করি।আমি বাংলাদেশের রংপুর বিভাগ এর কুড়িগ্রাম জেলায় বসবাস করি।আমি বাংলা ভাষায় কথা বলতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি।

ধন্যবাদ সকলকে

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq1HetAMXYmraDN6Mt4KDU...adsuTwBF9wksHjMjvs27NiDLYuhT8yfGKyrKRhGEvXGAhpNKzgbZrCWjoidCDcFRekPKDNe1rZVh3tzMJi9EngMN8upiWcXBdi2KXtq9QRJ4doNmLzxzyZ7MJD.gif

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1shZHpJjbbvHiLHD92jN7726rP9HjzhjTtDrxm1iHcxrCnxzNa9p6CxzYTeACLfRvjXmMHy75iS6HxyoDhN...hg7MpYD1GojvjwNUNLhWvDPxYLYXqy6PgjtSMkLepcM7Wr2HqAPkKjFy8C1QeU2Xx3qsNjCj1oFkDt31Xr44m8J21RNAWMdSn8AdT7xpB8bJjW12C7tHbhyQmt.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটা পোস্টে অনেক সুন্দর ছিল এর মধ্যে ড্রাই পোস্টগুলো আমার কাছে সবচাইতে ভালো লেগেছে ড্রাই পোস্ট করতে অনেক সময় প্রয়োজন হয় আপনি অনেক কষ্ট করে এসব পোস্ট তৈরী করেছেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার বেশ কয়েকটি প্রশ্নের রিভিউ তৈরি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। কেননা পুরাতন কে আবার নতুন করে এক পলকে দেখে নেওয়া যায়। আপনার প্রত্যেকটি পোস্ট অসাধারণ ছিল। আর এই অসাধারন পোষ্ট গুলো আবারও নতুন করে পোস্টে রিভিউ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা প্রায় সবগুলো পোস্ট আমি দেখেছি ভাইয়া। আপনার DIY পোস্ট গুলো খুব সুন্দর হয়েছে। আমার কাছে সবথেকে গাজরের হালুয়া রেসিপি পোস্টটি খুবই ভালো লেগেছে। কারণ গাজরের হালুয়া আমার খুবই পছন্দের। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে আপনার পোস্টগুলোর রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার সবগুলো পোস্ট দেখার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনার রিভিউ করা পোস্ট এর মধ্য থেকে সবচেয়ে ভালো লেগেছে আমার ড্রাই পোস্টগুলো। আপনার পোস্টগুলো অসাধারণ ছিল, যার জন্য আমি খুবই খুশি ও আনন্দিত। আশা করি এমন সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে আবার ও শেয়ার করবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার করা দুইটি পোস্ট আমি আগে দেখছিলাম,বাকি গুলো আজকে দেখে নিলাম।সব পোস্ট ভালো ছিল। তবে গাজরের হালুয়া আমার কাছে বেশী ভালো লাগছিল।ধন্যবাদ সব পোস্ট দেখার সুযোগ করে দেওয়ার জন্য

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 2 years ago 

ওয়াও ভাইয়া প্রতিটি পোস্ট দেখতে অসাধারণ লাগছে। আমার কাছে আপনার প্রথম ও দ্বিতীয় পোস্টটি অনেক ভালো লেগেছে। আপনি অনেক গুছিয়ে পুরো পোস্ট গুলো সাজিয়েছেন। আপনার সবগুলো পোস্ট আমার দেখা হয়নি। ধন্যবাদ ভাইয়া আপনাকে নতুন করে আবার সুযোগ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি অনেক কোয়ালিটি সম্পন্ন পোস্ট শেয়ার করেন সেটা এই পোস্ট দেখলেই বোঝা যায়।
সবগুলো পোষ্ট অনেক সুন্দর ছিল কোনটা থেকে কোনটা বেশি ভালো সেটা যেন যাচাই করা মুশকিল।
কোয়ালিটি সম্পন্ন পোস্টগুলোর পুনরায় রিভিউ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে। রিভিউ পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। একসাথে সবগুলো পোষ্ট দেখা যায় ‌‌। প্রত্যেকটি পোষ্টটি খুব অসাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট এবং ডাই পোস্ট দেখে খুব ভালো লাগলো ।সত্যি আপনি খুব চমৎকারভাবে পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আজকে একসাথে এতগুলো পোষ্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো । আপনার করা সব পোস্ট আমি দেখেছি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

চমৎকার চমৎকার পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।আপনিও ভালো থাকুন সবসময়।আপনার জন্যও শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74