You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। আমার পরিচয় পর্ব পোস্ট।

in আমার বাংলা ব্লগlast year

আপনারা অবগত আছেন যে আমি একজন ফায়ার ফাইটার। ফায়ার সার্ভিস সম্পর্কে সবাই কিছুটা হলেও জানেন। আমরা মানুষকে চার ধরনের সেবা দিয়ে থাকি।১ অগ্নিনির্বাপণ, ২ উদ্ধার, ৩ প্রাথমিক চিকিৎসা ও ৪ প্রশিক্ষন প্রদান। আমরা আগুনে গিয়ে সর্বোচ্চ চেষ্টা দিয়ে কাজ করি। অগ্নিনির্বাপণ করতে গিয়ে অনেকে গুরুতর আহত ও নিহত হন। তারপরেও আমরা অগ্নিনির্বাপণ করতে গিয়ে পিছুপা হয়না। কোন দূর্ঘটনায় আটকা পড়া মানুষদের উদ্ধার করে খুবই দ্রুত হাসপাতালে প্রেরণ করি। আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করি ও হাসপাতালে প্রেরন করি। এবং সব ধরনের মানুষদের প্রশিক্ষণ প্রদান করি যেন দেশের ক্ষয়ক্ষতির পরিমাণ কমে আসে। সব মিলিয়ে আমার পেশাটাকে আমি অনেক সম্মান করি ও অনেক ভালোবাসি

বাস্তব কথা লিখেছেন ভালো লাগলো এই জাইগা টি পড়ে। শুভকামনা রইলো আপনার জন্য। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62152.13
ETH 2441.74
USDT 1.00
SBD 2.65