You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয় ও আমার সম্পর্কে কিছু কথা

in আমার বাংলা ব্লগ2 years ago

@aongkon
আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগের নিয়ম-কানুন এবং রীতিনীতি সম্পর্কে আমাকে অবগত করানোর জন্য আপনাকে বিশেষভাবে ধন্যবাদ। আমি আমার সাধ্যমত চেষ্টা করব আমার বাংলা ব্লগ এর উপরোক্ত সকল নিয়ম রীতি মেনে চলার এবং দৃঢ় প্রত্যয় নিয়ে সামনের দিকে অগ্রসর হওয়ার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38