You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ ।। আমার পরিচিতি পোস্ট ।। তাং ২৬-০২-২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Sort:  
 2 years ago 

@ayrinbd আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ। আরো ধন্যবাদ জানাই 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি সকল মডারেটর এবং সদস্যবৃন্দকে। আমাকে নিউ মেম্বার ট্যাগ দেওয়াতে,আমি এত আনন্দিত ও খুশি হতে পেরেছি তা আমি বলে আপনাদেরকে বুঝাতে পারব না। আমি দীর্ঘদিন ওয়েট করেছি আমার বাংলা ব্লগ এ জয়েন্ট হওয়ার জন্য। হয়তো ফিলিংস আপনাদের মাঝে শেয়ার করতে পারব না। তবে আপনাদেরকে এই বসন্তের সকল প্রকার ফুলের শুভেচ্ছা জানি আমার ফিলিংস শেয়ার করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58665.81
ETH 3153.57
USDT 1.00
SBD 2.44