You are viewing a single comment's thread from:

RE: বহুদিন আগের কথা।

in আমার বাংলা ব্লগ3 years ago

আজকে অনেক কিছু জানতে পারলাম ভাইয়া আপনার সম্পর্কে , জেনে খুবই ভালো লাগলো , আসলে এই পড়াশুনার সময়টা অনেক খারাপ যাই , আমার ও একই অবস্থা হয়েছিল ,আমার পরিবার থেকে আমাকে দূরে পাঠিয়ে দেয় ম্যাচ এ থাকার জন্যে , মন না চাইলে ও যাওয়া হয়েছিল , তবে যাওয়ার পর আর বাড়ি আস্তে মন চাইতামনা , আমার ওখানেই বেশি ভালো লাগতো , তবে ভাইয়া আপনার গল্প পরে অনেক বেশি ভালো লাগলো কারণ আমার আমি ও এমন পরিতস্থিতিতে ছিলাম।

Sort:  
 3 years ago 

ম্যাচ জীবন খুবই আনন্দের সাথে কাটিয়েছি। যা ভাষায় প্রকাশ করা সম্ভব না। পরবর্তী পর্বে সেগুলো আলোচনা করব। প্রথমদিকে ম্যাচ খুবই বিশ্রী লাগত। কিন্তু পরে ম্যাচ খুব প্রিয় হয়ে গিয়েছিল। বাড়িতে আসতে চাইতাম না।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56934.21
ETH 3091.02
USDT 1.00
SBD 2.38