নাস্তার জন্য মসলাদার আলু পাকোড়া রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
নাস্তার জন্য মসলাদার আলু পাকোড়া রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

পাকোড়া আমার পছন্দের একটি খাবার। আমি এই পর্যন্ত বেশ কয়েকরকম পাকোড়া তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছি। এই পাকোড়া রেসিপি কয়েক ভাবে কয়েক রকম উপকরণ দিয়ে তৈরি করা যায়। নাস্তা কিংবা টিফিনের জন্য পাকোড়া অল্প সময়ের সহজ একটি রেসিপি বলে আমি মনে করি। আমি বাসায় নাস্তার জন্য প্রায় সময় ভিন্ন ভিন্ন উপায়ে পাকোড়া তৈরি করে থাকি। আজকে আমি তৈরি করেছি মসলাদার আলু পাকোড়া রেসিপি। আলু এমন একটি সবজি যা দ্বারা অনেক রকমের নাস্তা রেসিপি খুব সহজেই তৈরি করা যায়। আর আজকের আমি যেভাবে মসলাদার আলু পাকোড়া রেসিপি তৈরি করেছি এই ভাবে করে তৈরি করলে খেতে বেশ টেস্টি হয়ে থাকে।

আজকে আমি আপনাদের সাথে সুন্দর উপস্থাপনার মাধ্যমে মসলাদার আলু পাকোড়া রেসিপি শেয়ার করার চেষ্টা করেছি। আলু, চালেরগুঁড়া, বেসন, কাঁচামরিচ ও আরো কয়েকরকম মসলা উপকরণ একসাথে করে মজাদার ভাবে তৈরি করা হয়েছে আজকের এই মসলাদার আলু পাকোড়া রেসিপি। এই রেসিপিটি খেতে বেশ মচমচে ও সুস্বাদু। যেকেউ এই রেসিপিটি খেতে পছন্দ করবে। আপনারাও আমার মতো করে অল্প কিছু উপকরণ একসাথে করে মজাদার ভাবে বাসায় খুব সহজেই তৈরি করতে পারবেন বলে আমি মনে করি। আশাকরি আপনাদের কাছেও এই মসলাদার আলু পাকোড়া রেসিপিটি খেতে ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মজাদার মসলাদার আলু পাকোড়া রেসিপি । মসলাদার আলু পাকোড়া রেসিপি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মসলাদার আলু পাকোড়া রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মসলাদার আলু পাকোড়া রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

আমার আজকের বাসায় তৈরি মজাদার মসলাদার আলু পাকোড়া রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আলুর পাকোড়া খেতে বেশ ভালো লাগে আমার কাছে। গতকাল বিকেলে হোটেলে গিয়ে খেয়ে ছিলাম আমি। আপনার পাকোড়া রেসিপি দেখে জিভে জল চলে আসলো আপু। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। ধন্যবাদ এরকম সুন্দর একটি আলু পাকোড়া রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি আলু পাকোড়া রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার জিভে জল চলে আসলো। এই ধরনের ভাজি রেসিপি আমার খুবই ভালো লাগে। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পকোড়া যেকোনো ভাবে যেকোন উপকরণ দিয়ে খুব সুন্দর করে তৈরি করা যায় ।তবে খুব সহজে তৈরি করার জন্য এই মাধ্যমটি হলো বেস্ট। কারণ ঘরে অন্য কিছু থাকুক বা না থাকুক আলু তো নিশ্চয়ই থাকে। আর যখন পকোড়া খেতে মন চাইবে তখনই এভাবে তৈরি করে খাওয়া হবে। আমিও এই রকম করে মাঝেমধ্যে তৈরি করতাম ।তবে এই সময় পকোড়া দেখে কিন্তু লোভ লেগে গেলো আপু।

 2 years ago 

ভাজা পোড়া খেতে আমার অনেক ভালোই লাগে। আপনার আলুর পাকোড়া দেখে আমার এখনই খাইতে ইচ্ছে করছে খুব। দারুণ ভাবে এই পাকোড়া রেসিপিটি বানিয়েছেন। শুভেচ্ছা রইলো। আপু।

 2 years ago 

যেকোনো ধরনের পাকোড়া নাস্তায় বেশ ভাল জমে ওঠে। আপনি আজকে আলুর পাকোড়া তৈরি করেছেন দেখে বেশ ভালো লাগলো। আমার কাছেও কিন্তু পাকোড়া খেতে ভীষণ ভালো লাগে। তাছাড়া আলু দিয়ে যেকোনো রেসিপির পড়লেই আমার কাছে ভালো লাগে। আপনার রেসিপি টা দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মজাদার আলুর পকোড়া রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। এই মুচমুচে পাকোড়া রেসিপি খেতে আমার খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করলেন। আপনার উপস্থাপন থেকে শিখতে পারলাম। পরবর্তীতে তৈরি করব ইনশাল্লাহ।

 2 years ago 

আপু জিভে জল ধরে রাখতে পারছিনা😜😜। ঠিক বলেছেন আপু আলু এমন একটি সবজি যা দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করা যায়।আমার কাছে আলু রেসিপি অনেক ভালো লাগে। আপনার পাকোড়া দেখে বাসায় বানানোর চেষ্টা করবো।ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ এত মজাদার পাকোড়া রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার কাছেও পাকোড়া খেতে খুবই ভালো লাগে আপু। তবে আমি আপনার পাকোড়ার পরিবেশন প্রথমে বুঝেছিলাম এটা হয়তো ডালের বড়া হবে কিন্তু পরে দেখলাম এটা খুবই মজাদার একটি রেসিপি। আলুর মসলাদার পাকোরা দেখতে খুবই লোভনীয় লাগছে। খেতে এটা খুব মজার হবে তা এগুলোর উপকরণ দেখেই বোঝা যাচ্ছে।

 2 years ago 

ওয়াও আপু নাস্তার জন্য খুব সুন্দর আলুর পাকোড়া রেসিপি তৈরি করেছেন ।যেটা খেতে খুবই পছন্দ করি ।অনেক সুন্দর করে এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপহার দেয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দেখেই তো খেতে ইচ্ছে করচ্ছে।আমার কাছে যে কোন পাকোড়ায় ভালো লাগে।তবে শুধু আলুর পাকোড়া খাওয়া হয়নি।তবে মনে হচ্ছে খেতে ভালো ই হবে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76