বাসায় রান্না টমেটো দিয়ে শিং মাছের ঝোল মজাদার রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না টমেটো দিয়ে শিং মাছের ঝোল মজাদার রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

আমি মনে করি টমেটোর সাথে সব ধরণের মাছ এই মানানসই। যেমন আজকে আমি টমেটো দিয়ে শিং মাছের ঝোল রেসিপি রান্না করেছি। টমেটো দিয়ে রান্না করা যেকোনো মাছের রেসিপি অনেক বেশি মজাদার হয়ে থাকে। আর শিং মাছ আমার পছন্দের মাছের মধ্যে একটি। শিং মাছের মধ্যেও একটা মজাদার স্বাদ আছে যা আমার কাছে বেশ ভালো লাগে। শিং মাছ আবার অনেক ভাবেই রান্না করা যাই। কয়েক রকমের সবজির সাথে শিং মাছের তরকারি অথবা ভুনা রেসিপি খেতে বেশ ভালো লাগে। আমি বাসায় রান্না করেছি টমেটো দিয়ে শিং মাছের ঝোল মজাদার রেসিপি সেই সাথে আপনাদের সাথে এই রেসিপিটি সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

প্রথমে শিং মাছ গুলোকে প্রয়োজনীয় মসলা ব্যবহার করে ফ্রাই করে নিয়েছি। ফ্রাই করা শিং মাছ টমেটো ও বেশ কয়েক রকমের প্রয়োজনীয় উপকরণ একসাথে করে মজাদার ভাবে রান্না করা হয়েছে আমার আজকের রেসিপিটি। রান্নার প্রতিও সকলের ভালোবাসা থাকা উচিত, কারণ যাদের রান্নার প্রতি ভালোবাসা আছে তাদের হাতের রান্না বেশ মজাদার হয়ে থাকে। আর মনের বিরুদ্ধে জোর করে যদি রান্না করতে যাওয়া হয় তাহলে ওই রান্না আর খাওয়া যাবে বলে মনে হয় না।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না টমেটো দিয়ে শিং মাছের ঝোল মজাদার রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

1.jpg

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

03.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

05.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

014.jpg

ধাপ-15.

14.jpg

ধাপ-16.

15.jpg

ধাপ-17.

16.jpg

ধাপ-18.

17.jpg

আমার আজকের বাসায় রান্না টমেটো দিয়ে শিং মাছের ঝোল মজাদার রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু আপনার শিং মাছ রান্না আসাধারণ লাগছে।খেতে মনে হয় অনেক স্বাধ হয়েছে।শিং মাছ আামাদের জন্য খুব উপকারি।ধন্যবাদ আপনাকে এমন সুরন্দ একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

শিং মাছ খাওয়া নাকি অনেক ভালো দিদি, মা বলে। আমি মাছ খাইনা তবে রান্না তো শেখায় যায়। আমিও আপনার পোস্ট দেখে নেক্সট টাইম রান্না করবো। ধন্যবাদ ।

আপনার শিং মাছের রেসিপি দেখে মনে হচ্ছে এটি অনেক সুস্বাদু এবং টেস্টি হয়েছে। আপনার রান্নার প্রক্রিয়া দেখে মনে হচ্ছে আপনি অনেক ভাল রান্না করতে পারেন। আপনার এই রেসিপি দেখে অনেক খেতে ইচ্ছা করছে কেননা এই রেসিপি অনেক লোভনীয় হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

টমেটো দিয়ে শিং মাছের ঝোল রেসিপি তৈরি করলে খেতে খুবই ভালো লাগে। অনেক মজার একটি রেসিপি তৈরি করেছেন আপু। শিং মাছের ঝোল আমার খুবই প্রিয়। আপনার রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। অনেক মজার একটি রেসিপি তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করেছেন। মজাদার ও লোভনীয় একটি রেসিপি তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

শিং মাছের ঝোল নাকি মানবদেহের জন্য খুবই উপকার। আপনার শিং মাছের ঝোলের রেসিপি দেখে তো লোভ লেগে গেলো, এই কারণেই যে খেতে পারলে তো আমার শরীরে উপকার হইত। যাইহোক আপনার রেসিপিটা খেতে না পারলে কি হবে বাসায় অবশ্যই আপনার মত দেখে শিং মাছের ঝোলের রেসিপি তৈরি করে খাব ইনশাআল্লাহ। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

শিং মাছ আমার খুবই প্রিয় ।কারণ এটি যেমন সুস্বাদু তেমনি অনেক উপকারী ।বেশিরভাগই রক্তস্বল্পতা প্রতিরোধে এই শিং মাছের জুড়ি নেই।তবে আমি সবসময়ই শিং মাছ গুলোকে ছোট ছোট টুকরো করে ভুনা করে খেয়েছি।আর অবশ্যই টমেটো ব্যবহার করে। টমেটো ব্যবহার না করলে যেন ভালই লাগে না। আপনি তো দেখছি শিং মাছ গুলোকে ভেজে রান্না করেছেন।খুব ভালো লাগলো ,নতুন একটি রেসিপি দেখলাম।

টমেটো ও শিং মাছ দিয়ে আপনি খুবই মজাদার একটি রেসিপি তৈরি করেছেন আপু। এরকম রেসিপি খেতে আমার কাছে বেশ ভালই লাগে। শিংমাছ আমার কাছে খুবই পছন্দের একটা মাছ। বিশেষ করে আমাদের জন্য শিং মাছ খাওয়া আমাদের জন্য খুবই উপকারী।সাথে রেসিপির প্রতিটি ধাপ আপনি খুবই সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য আপু আমাদের মাঝে এতো সুন্দর একটা লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

টমেটো দিয়ে শিং মাছের ঝোল এর রেসিপিটি অসাধারন হয়েছে । খুব ভালো লেগেছে আমার কাছে। খুব সুন্দর করে ধাপে ধাপে এই সুস্বাদু রেসিপিটি তৈরি করেছেন। এক কথায় অসাধারন । অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

টমেটো দিয়ে শিং মাছের রেসিপি সত্যিই অসাধারণ সুস্বাদু খাবার। টমেটো যেকোনো রেসিপি অনেক বেশি সুস্বাদু করে তোলে। আপনাকে অনেক ধন্যবাদ অসাধারণ রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনি রেসিপি তৈরির ধাপগুলো গুলো খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

টমেটো দিয়ে শিং মাছ খাওয়া হয়নি আপু আমাদের কে একদিন শিং মাছের ঝোল খাওয়াবেন কিন্তু এভাবে একা আর কতো খাইবেন😁😁😁😁দারুন একটি রেসিপি উপস্থাপনা করেছেন ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60334.00
ETH 2571.82
USDT 1.00
SBD 2.56