বাংলা ভাষার ব্লগ সম্প্রদায়ের সাথে নিজেকে পরিচয় করিয়ে দিইsteemCreated with Sketch.

IMG_20211106_173945.jpg

হ্যালো সকল বাঙ্গালী বন্ধুরা যেখানেই থাকুন না কেন, আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি. অত্যন্ত আনন্দের সাথে আজ আমি এই সম্প্রদায়ে পোস্ট করার আগে আপনাদের সবার সাথে নিজেকে পরিচয় করিয়ে দিতে এসেছি যাতে আপনারা আমাকে আরও খোলামেলাভাবে চিনেন। পরিচয় করিয়ে দাও আমার নাম নুরাইনী, আমার বয়স ২৭ বছর। ছয় সন্তানের মধ্যে আমি সবার ছোট, আমি সহ আমার ভাইবোনরা সবাই বিবাহিত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি। আমার শেষ শিক্ষা 2013 সালে হাই স্কুল ছিল, এবং আমি হাই স্কুল শেষ করার 2 বছর পরে আমি 2015 সালে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আমার একটি মেয়ে আছে যে 2016 সালে জন্মগ্রহণ করেছিল এবং এখন 5 বছর বয়সী। বর্তমানে আমি এখনও আমার মায়ের বাড়িতে থাকি, আমার মা আমাকে আমার প্রয়াত বাবার রেখে যাওয়া বাড়িতে থাকতে বলেছিলেন, কারণ এখন মা চলে গেছেন এবং আমার বোনের বাড়িতে থাকেন যা আমার বোনের বাচ্চাদের যত্ন নেওয়ার জন্য আমি যেখানে থাকি তার পাশেই 2017 সালে ক্যান্সারে মারা যান। একজন গৃহিণী হিসাবে আমার দৈনন্দিন জীবন এবং আমি খেলাধুলা, রান্না এবং পড়া পছন্দ করি। আমি ভলিবল পছন্দ করি, রান্নার ক্ষেত্রে আমি বেকিং পছন্দ করি এবং আমি সব ধরণের উপন্যাস, ম্যাগাজিন এমনকি সংবাদপত্র পড়তে পছন্দ করি। আমি এই সম্প্রদায়ের অন্যান্য সদস্যদের সাথে কার্যক্রম ভাগাভাগি করতে, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করতে এবং এই সম্প্রদায়কে এগিয়ে নিতে "আমার বাংলা ভাষা ব্লগ" সম্প্রদায়ে যোগদান করেছি। আমি এই সম্প্রদায়ে যোগদান করতে পেরে খুব আনন্দিত এবং আমি আশা করি যে এই সম্প্রদায়ে আমার উপস্থিতির সাথে, সমস্ত বন্ধুরা আমাকে আনন্দের সাথে গ্রহণ করতে পারে এবং আমি এই সম্প্রদায়ে যে সমস্ত নিয়ম তৈরি করা হয়েছে তা পালন করার চেষ্টা করব। আমার আত্মপরিচয়ের জন্য এতটুকুই, আমার কোন কথায় ভুল হলে আমি আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগত।আশাকরি বাংলা ব্লগের সব নিয়ম কানুন মেনে কাজ করবেন।আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।শুভকামনা রইলো।

ধন্যবাদ. আপনি খুব দয়ালু এবং বন্ধুত্বপূর্ণ.

 3 years ago 

আমার বাংলা ব্লগের নিয়মগুলো ভালো করে পড়ে পরিচিতি মুলক পোস্ট করুন। এবং আমার বাংলা ব্লগের নিয়মগুলো অনুসরণ করুন। এবং আরও তথ‍্যের জন্য আমার বাংলা ব্লগ ডিসকোর্ড সার্ভারে যুক্ত হন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির কিছু নির্দিষ্ট রুলস আছে যে রুলস এর মধ্যে এই কমিউনিটি পরিচালিত হয়। আশা করি আপনি সমস্ত রুলস মেনে কাজ করবেন। আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো।

ধন্যবাদ. তাহলে কিভাবে আমি ইতিমধ্যে আপনার সম্প্রদায়ে গৃহীত?

 3 years ago 

ভেরিফিকেশন পোস্টে abb-intro ট্যাগ ব্যবহার বাধ্যতামূলক। আর এই পোস্টটা মনোযোগ দিয়ে পড়ুন। তারপর পোস্টে যে নিয়মকানুন উল্লেখ আছে সেই অনুসারে আপনার পোস্টটা এডিট করুন-

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59007.49
ETH 2658.92
USDT 1.00
SBD 2.44