You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি পোস্টঃ আমার শখের কবুতরের কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগyesterday

আজকে আপনি আমাদের মাঝে আপনার শখের কবুতরের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আমি কবুতর অনেক পছন্দ করি শুধু কবুতর না যে কোন পাখি আমার অনেক পছন্দের। আপনার কবুতরের ভিতরে বেশিরভাগই দেখছি রাজশাহী গিরিবাজ কবুতর। তবে আপনার কবুতর গুলা অনেক স্বাস্থ্যবান। আপনাকে ধন্যবাদ অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 yesterday 

আমার মত আপনারও যে কবুতর অনেক পছন্দ জানতে পেরে অনেক ভালো লাগলো। আপনি ঠিকই বলেছেন আমার কাছে যে কবুতর গুলা আছে তার ভেতর বেশিরভাগই রাজশাহী গিরিবাজ।

 yesterday 

হ্যা আমি দেখেই চিনে গেছি।

 yesterday 

আপনি নিজেও তো কবুতর পালন করেন এজন্য দেখে একবারে চিনতে পেরেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45