টিনটিন বাবুর শুভ জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা 🎂(শুভ জন্মদিন) ।

in আমার বাংলা ব্লগ6 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

১১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ বৃহস্পতিবার ।


1000003724.jpg

Source


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ সারাদিন ধরে বৃষ্টি হচ্ছে যার কারণে বাইরে ঠিক মতো বের হতে পারছি না নিজের কাজটুকু ঠিন মতো করতে পারছি না। তবে আর যাই হোক বৃষ্টি আমার কাছে অনেক ভালো লাগে। আর এই ভালো লাগার ভেতরেই আজকের দিনটা আমার কাছে আরও বেশি স্পেশাল বলে মনে হচ্ছে কারন দুই দিন আগে থেকেই শুনছি আজ বিশেষ একজন ব্যাক্তির জন্মদিন। যার জন্মদিন প্রতিবছরে অনেক ধুমধাম এবং বিশাল আয়োজন এর মাধ্যমে পালন করা হয়ে থাকে। তার এই জন্মদিনকে ঘিরে আমাদের মাঝে মিশে থাকে অনেক জল্পনা কল্পনা।

আজকে আমাদের বাংলা ব্লগের প্রানভ্রমরা আমাদের বড় দাদার ছেলের জন্ম দিন। আমার বাংলা ব্লগের যুক্ত হয়ার পর থেকেই এটা আমার পাওয়া টিনটিন বাবুর দ্বিতীয় জন্মদিন। এই দিনে দাদার কোল উজ্জ্বল করে জন্ম হয় একটা সন্তানের। যা প্রতিটি বাবা মায়ের জন্য অত্যন্ত আনন্দপূর্ণ দিন।

আজকে আমাদের টিনটিন বাবুর শুভ জন্ম দিন। তার এই শুভ দিনকে সব সময় আনন্দময় ও স্মরণীয় করতে প্রতি বছরই আমার বাংলা ব্লগের এর পক্ষ থেকে তার এই জন্মদিন পালন করা হয়ে থাকে। তার এই জন্ম দিনে আমারা আরও একটি সুসংবাদ পেয়েছি আর সেটা হলো $puss কয়েন poloniex এক্সেঞ্জারে লিস্টিং হয়েছে। যা আমাদের জন্য অনেক বড় খুশির সংবাদ।

টিনটিন বাবুর শুভ জন্মদিনে তাকে জানাই হাজার গোলাপের শুভেচ্ছা। আমার জানা মতে টিনটিন বাবু এবার ৬ বছরে পদার্পণ করল। আশা করি তার জিবনে কেটে যাওয়া দিন গুলা অনেক ভালো কেটেছে। দোয়া করি তার বাকি সময় গুলা যেনো অনেক অনেক ভালো কাটে। সে যেনো একজন প্রকৃত অর্থেই মানুষের মতো মানুষ হতে পারে। আর সৃষ্টিকর্তা যেনো তাকে সঠিন বুঝ দান করেন। ন্যায় এবং নিতির পথে থেকে সে যেনো জীবন যাপন করতে পারে সেই কামনায় করি। আসলে টিনটিন বাবুকে দেওয়ার মতো আমার কাছে কিছুই নেই। শুধু তার জন্য মন থেকে আশীর্বাদ করি সে যেন মহান কোন ব্যাক্তির মতো মহৎ হতে পারে। এবং জিবনে বড় কিছু হয়ে যে যেনো দাদা ও বৌদির মুখ উজ্জ্বল করতে পারে।

সৃষ্টিকর্তা তাকে সঠিন বুঝ দান করুন তাকে সঠিক পথে চলা তার জন্য সহজ করে দিন। দাদা ও বৌদি যেনো তাকে নিয়ে গর্ব করতে পারব এমন একটি অবস্থানে তাকে পৌছাতে সাহায্য করুন। আরও দোয়া করছি পরিবারের সবাই যেনো সুস্থ সুন্দর মন নিয়ে জীবন যাপন করতে পারে। সৃষ্টি কর্তা সবাইকে দীর্ঘজীবী করুন সবাই যেনো হাসি খুশিতে বসবাস করতে পারে সে কামনাই করছি।

পরিশেষে একটি কথায় বলতে চাই টিনটন বাবুর এই শুভ জন্মদিন অনেক অনেক সাফল্যময় হোক। প্রতিটি বছর যেনো আমারা সবাই মিলে অনেক আনন্দ করে এই দিনটা পালন করতে পারি।

🌹🌹শুভ জন্মদিন টিনটিন বাবু শুভেচ্ছা ও অফুরন্ত ভালোবাসা তোমার জন্য🌺🌺।


সমাপ্ত



পোস্টের বিষয়জেনারে রাইটিং
পোস্টকারীমোঃ আশিকুর রহমান
ডিভাইসগ্যালাক্সি এ ১৫
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

1000003558.png

1000003559.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

প্রথমেই জানাই টিনটিন বাবুকে শুভ জন্মদিন। জন্মদিনের আসলে আমাদের সবার জীবনে অনেক বেশি স্পেশাল। আর ছোটদের হলে সব থেকে বেশি ভালো লাগে। টিনটিন যেন আজকের দিনটা বেশ ভালোভাবে কাটাতে পারে এবং তার পরিবারের সাথে সারা জীবন সুস্থ এবং সুন্দরভাবে কাটায় এটাই কামনা করি। আর সত্যি আজকের দিনে অনেক বেশি সুখবর এসেছে।

 5 days ago 

জ্বি আপু সন্তানের জন্মদিন সকল বাবা মায়ের কাছে একটা অতি আনন্দের দিন।

 6 days ago 

টিনটিন যেন সত্যিই আমাদের মধ্যমণি। আজ সম্পূর্ণ হ্যাংআউট জুড়ে সে যেন সর্বক্ষণ আমাদের মধ্যিখানে বসে খেলা করে গেল। আমরা প্রতিমুহূর্তে টের পেলাম তার উপস্থিতি। আপনার বার্তাটি পড়ে ভীষণ ভালো লাগলো। সুন্দর করে গুছিয়ে শুভেচ্ছা বার্তাটুকু লিখে তার কাছে যত্ন করে পাঠিয়ে দিয়েছেন। তার আগামী জীবন আরো সুখের ও মঙ্গলময় হয়ে উঠুক এই কামনাই করি।

 3 days ago 

জ্বি ভাই একদম ঠিক কথা বলেছেন সে অনেক দূরে থাকার পরও আমাদের কাছে মনে হচ্ছিলো সে যেনো আমাদের মাঝে বিরাজ করেছিলো। তার জন্য অনেক অনেক শুভকামনা। ধন্যবাদ ভাই ভালো লাগলো আমার পাঠানো বার্তা আপনার কাছে ভালো লেগেছে জেনে।

 5 days ago 

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষ্যে অনেক সুন্দর বার্তা পাঠিয়েছেন আপনি। আমার কাছে এটা দেখে অনেক ভালো লেগেছে। পুরো হ্যাংআউটের সময়টা অনেক ভালো কেটেছিল। বিশেষ করে টিনটিন বাবুর জন্মদিনের কারণে একটু বেশি ভালো সময় কাটাতে পেরেছি। সে যেন সুস্থ এবং ভালো থাকতে পারে আর মানুষের মতো মানুষ হতে পারে এটাই কামনা করি।

 3 days ago 

ধন্যবাদ ভাই আমার বার্তাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে। ভালো থাকবেন

 5 days ago 

টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে শেয়ার করা পোস্টটা বেশ ভালো লাগলো পড়ে। খুব সুন্দর ভাবে আপনি আপনার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। দেখতে দেখতে টিনটিন বাবু বড় হয়ে যাচ্ছে। ওর জন্য অনেক শুভকামনা রইলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 days ago 

হুম বছর গুলা খুবই দ্রুত যাচ্ছে বোঝায় যাচ্ছে না দিন কখন কিভাবে চলে যাচ্ছে। যাই হোক টিনটিন বাবুর জন্ম শুভ হোক। আমার বার্তা আপনার কাছে ভালো লেগেছে জেনে ধন্য হলাম। ধন্যবাদ

 4 days ago 

প্রথমেই জানাই টিনটিন বাবুকে শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। টিনটিন বাবুর জন্য আমরা সবাই মন থেকে দোয়া করছি যেন ভালো লেখাপড়া করে নিজেকে মানুষের হিসাবে গড়ে তুলতে পারে। পরিবারের সাথে সারা জীবন সুস্থ এবং সুন্দর ভাবে কাটাতে পারে। ধন্যবাদ আপনাকে টিনটিন বাবুর জন্মদিনের অনুভূতি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61238.93
ETH 2454.57
USDT 1.00
SBD 2.59