"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আপনার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

স্টিমিট ব্লগ এর সাথে যেদিন আমার পরিচয় হয় সত্যি আমি খুবই খুশি হয়েছিলাম। এটা আসলেই খুব ভাল একটা প্লাটফর্ম। বিশেষ করে আমাদের মতো পোড়াশনা করা ছেলে মেয়েদের জন্য।এখান থেকে আমরা যা আর্ন করি মোটামুটি ভাবে আমদের লেখাপড়া করার খরচ টা ভালোভাবেই পাওয়া যায়।

আমার ছবি

IMG20210722141624.jpg

যার মাধ্যমে আমার স্টিমিটে আশা:

IMG20210707181154.jpg


আমার বন্ধু এবং আমি

আমি আমার বাল্যকালের বন্ধু @rasel72 এর মাধ্যম এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি।সে আমার কয়েক মাস আগে থেকে এখানে কাজ করছে আমার সাথে তার প্রতিদিন দেখা হয় ঘুরাঘুরি করি একসাথে দুজন।সে একদিন বললো তোমার তো সব সময় নেটে থাকতে দেখি তুমি কি আমি যেখানে কাজ করি সেখানে কাজ করবে।তো আমি বললাম আগে এই সম্পর্কে আমাকে জানতে হবে।আমার বন্ধু @rasel72 সে যতোটুকু জানতো ততোটুকুই সে আমাকে জানালো।এভাবে আচতে আচতে আমি এখানে কাজ করতে শুরু করলাম

স্টিমিট এ আমার প্রথম পোস্ট এর অনুভুতি:

আমার প্রথম পোস্ট ছিলো আমার নিজের সম্পর্কে সেখানে আমি আমার পরিচয়,পরিবার,আমার শখ, আমার পোড়াশনা নিয়ে আলোচনা করেছিলাম।আমার বন্ধুর বাসা আমার বাসার পাশে থাকায় পোস্ট করতে কোনো সমস্যা হয়েছিলো না।সে সব কিছু দেখিয়ে দিয়েছিলো।

আমার প্রথম পোস্ট এর লিংক

আমার প্রথম ভোট পাওয়া, এবং প্রথম রিওয়ার্ড উইথড্র করা ও প্রথম পাওয়ারআপ:

আমি আমার প্রথম পোস্ট এ ৬.৫$ একটা ভোট পেয়েছিলাম।আমিতো এটা কিভাবে উইথড্র করে জানতাম না আমার বন্ধু আমাকে শিখিয়ে দিয়েছিলো।অনুভুতি বলে বোঝানো যাবে না খুশিতে আমি আমার বন্ধুদের কে চকলেট বিতরণ করেছিলাম।

আমি প্রথমে অল্প কিছু সংখ্যক স্টিম দিয়ে পাওয়ার আপ শুরু করেছিলাম এখন আমি নিয়মিত পাওয়ার আপ করছি এবং সামনে করবো।

Cc:

@rme
@rex-sumon

Sort:  
 3 years ago 

আমাদের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাইয়া

সুন্দর লিখেছেন ভাই। আপনার জন্য শুভ কামনা

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63578.99
ETH 2611.82
USDT 1.00
SBD 2.85