আমার প্রথম ডোজ কোরোনা টিকা গ্রহন,,,,,(০৮-০৯-২০২১),,,,,(10% beneficiar of @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

IMG_20210909_123414.jpg

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করছি সবাই ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।বন্ধুরা আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি।বন্ধুরা গতকাল আমি আমার কোরোনা টিকার প্রথম ডোজ গ্রহন করেছি। আর সেই বিষয় নিয়েই আজ আমি আপনাদের সাথে আলোচনা করবো।শেয়ার করবো আমার টিকা নেওয়ার অনুভুতি এবং কিভাবে টিকা পেলাম।চলুন শুরু করা যাক।

গত ৭ সেপ্টেম্বর রাত ৮ টার সময় আমি সুরক্ষা এ্যাপ এর মাধ্যমে কোরোনা ভ্যাক্সিন এর আবেদন করি। আমি এবং আমার বন্ধু দুজনই একই সময়ে করেছিলাম।রাত ১০ টা বাজে হঠাৎ দেখলাম একটা মেসেজ চলে এসেছে এবং সেখানে আমার ভ্যাক্সিন এর তারিখ দেওয়া রয়েছে ৮ সেপ্টেম্বর আমার ভ্যাক্সিন নেওয়ার তারিখ। আমিতো বিশ্বাসী করতে পারছিলাম না।এতো দ্রুত কিভাবে সম্ভব।পরের দিন আমি এবং আমার সেই বন্ধু ভ্যাক্সিন নিতে কুমারখালি হাসপাতালে আসি।

কুমারখালি এবং আমাদের বাসার মাঝে শুধু একটা নদী। নদী পার হলেই আমরা কুমারখালি চলে আসি।নৌকায় উঠলাম।নদীর ঠিক মাঝ বরাবর নৌকা ঠিক সেই সময়ে হঠাৎ বৃষ্টি আমার কাছে ছাতি ছিলো আমি ছাতি ফুটায়ে দারিয়ে রইলাম।নদী পার হলাম এরপরে একটি বট গাছের নিছে দারাইলাম কিছু সময়।

খেয়া ঘাট

IMG20210908154115.jpg

Location

বৃষ্টি থামলো আমরা আগাতে থাকলাম হাসপাতাল এর দিকে।আমরা আমাদের কুমারখালি বাজারের মাঝামাঝি সেই সময়ে আবারো বৃষ্টি নামতে শুরু করলো।অনেক জোরে বৃষ্টি হচ্ছিলো। বৃষ্টি দেখে আমি এবং আমার বন্ধু একটি দোকানের মধ্যে ঢুকলাম।কিছু সময় পরে বৃষ্টি থামলো এরপরে আমরা ডিরেক্ট হাসপাতালে চলে এলাম।

বৃষ্টির সময়ের ছবি

IMG20210908121924.jpg

IMG20210908121918.jpg

Location

আমি এবং আমার বন্ধু দুজনে হাসপাতালে পোছালাম।আমরা যেখানে কোরোনা টিকা প্রথম ডোজ দেওয়া হচ্ছে সেখানে গেলাম।অনেক লম্বা লাইন ছিলো।আমি এবং আমার বন্ধু দুজনে লাইনে দারালাম অন্যাদের মতোই।

লম্বা লাইন

IMG20210908133206.jpg

Location

একটি রুমের মধ্যে টিকা দেওয়া হচ্ছে রুমের দরজায় একজন আনসার সদস্য সবাইকে চেক করে করে ভেতরে প্রবেশ এর অনুমতি দিচ্ছেন।মানে যার মেসেজ এসেছে তাদের কেই শুধু ভেতরে যেতে দিচ্ছে।আমি এবং আমার বন্ধু দুজনে মেসেজ দেখালাম আমাদের কে ভেতরে যেতে দিলেন।ভেতরে কাগজ পত্র লেখা লিখি করে টিকা দিচ্ছেন।আমার কাগজ পত্রে সাক্ষর শেষে আমাকে টিকা দিলেন।

আমার টিকা নেওয়ার সময়ের ছবি

IMG_20210909_123414.jpg

Location

আমি এবং আমার বন্ধু দুজনের টিকা গ্রহন করা হলে আমরা হাসপাতাল থেকে বের হয়ে আসি।এরপরে আমি এবং আমার বন্ধু খাবার খাওয়ার জন্য একটি রেস্টুরেন্টে যায় এবং সেখান থেকে আমরা বিরিয়ানি খাই। খাওয়া দাওয়া শেষ করে ঠিক যেভাবে নদী পার হয়ে আমরা এসেছিলাম সেভাবেই আবার বাসায় চলে গেলাম।

খাবার সময়ের ছবি

IMG20210908150317.jpg

IMG20210908142216.jpg

Location

টিকা নেওয়ার পরে রাতে আমার জ্বর হয়।অনেক জ্বর ছিলো তবে পরের দিন দুপুরে তা ঠিক হয়ে যায়।"কোরোনা টিকা আমিও নিছি আপনিও নিন" ধন্যবাদ।

সমস্ত ছবিরতথ্য
লোকেশনবাংলাদেশ
ক্যামেরাঅপু এ৫এস
ক্যামেরাম্যান@ashik333
Sort:  
 3 years ago 

আলহামদুলিল্লাহ।
আল্লাহ কাছে দোয়া করি আল্লাহ যেন এই টিকার মাধ্যমে আমাদের সবাইকে সুস্থতা দান করে।

 3 years ago 

আমিন💖💖💖

 3 years ago 

করোনা থেকে বাঁচতে হলে টিকা নেওয়া উচিত। প্রথম ডোজ গ্রহণের জন্য তোমাকে অভিনন্দন। আমি গত বৃহত্তম প্রথম ডোজ টিকা নিয়েছিলাম। এবং টিকা নেওয়ার পর সামান্য জ্বর ব‍্যাথা হতে পারে এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

 3 years ago 

সঠিক বলেছো ধন্যবাদ তোমাকে

 3 years ago 

আলহামদুলিল্লাহ আজকে আমিও নিয়েছি,তবে বিকেল থেকে মাথা ঘুরতেছে

 3 years ago 

আতংকিত হয়েন না ভাই একদিন এর রিয়েকশন থাকবে। রেস্ট এ থাকেন ঘুরাঘুরি না করে। সব ঠিক হয়ে যাবে

আলহামদুলিল্লাহ আশা করছি ভ্যাকসিন নেওয়ার পরে এখনও আপনি সুস্থ আছেন।আমি প্রায় এক মাস হলো আবেদন করেছি কিন্তু কোনো এসএমএস আসলো না।যদিও আমি এটা তে একটু ভয় পাই।ভ্যাকসিন নেওয়ার পর আপনি অবশ্যই ডাক্তারের পরামর্শ গুলো অনুসরণ করেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাই।আপনার জন্য শুভ কামনা

ভ্যাকসিন দিয়ে খুব ভালো একটি কাজ করেছেন ভাই। আমাদের এখানে সেদিন আমি ভ্যাকসিন দিয়েছি অনেক বড় সিরিয়াল ধরে ভ্যাকসিন দিতে হয়েছিল। কিন্তু আপনাদের এখানে দেখে মনে হচ্ছে তেমনি মানুষ নেই? যা আছে তা আমাদের তুলনায় অনেক কম।

 3 years ago 

আমাদের উপজেলাতে প্রথম ডোজ প্রায় সবারই নেয়া শেষের দিকে।তাই ভীর কম

You have been upvoted by @sm-shagor A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

 3 years ago 

thank you 💖💖💖

 3 years ago 

ভাই আপনি করোনার প্রথম ডোজ অনেক দেরিতে নিয়েছেন।প্রথম ডোজ টিকা নিয়ে লম্বা লইন সব মিলে ভোগান্তির মধ্যে দিয়ে গেছে আপনার ৮তারিখ এর দিনটা।আপনার প্রথম ডোজ টিকা নেয়ার অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেউ ধন্যবাদ ভাই।

খুবই সুন্দর দিন কাটিয়েছেন ভাইয়া😍😍

 3 years ago 

ধন্যবাদ এবং শুভ কামনা।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64359.90
ETH 3105.50
USDT 1.00
SBD 3.87