এলোমেলো ফটোগ্রাফি পোস্ট (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ11 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগে।আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


IMG_20231002_195505.jpg

বন্ধুরা প্রথমে যে ফটোগ্রাফি টা আমি আপনাদের মাঝে শেয়ার করেছি এটা আলাউদ্দিন পার্ক এর ভেতরে পুকুর ঘাট থেকে তোলা।উত্তর দিক থেকে তোলা ছবিটিতে নৌকার মাথায় একটি সুন্দর বিল্ডিং দেখতে পাচ্ছেন।এটার নাম লোডজ ভিলা।এটা আলাউদ্দিন আহমেদ এর নতুন বাসা।


IMG_20231002_195543.jpg

বন্ধুরা এটা হলো জবা ফুল, মিষ্টি রঙের জবা ফুল।লাল থেকে এই রঙের জবা ফুল দেখতে বেশি সুন্দর লাগে।আলাউদ্দিন পার্ক এর মধ্যে অনেক ধরনের ফুল গাছ আছে। এবং প্রতিটি গাছে ফুল রয়েছে।এই জবা টিও সেখান থেকে তোলা।


IMG_20231002_195602.jpg

বন্ধুরা এই ফুলটার নাম আমি আসলে জানিনা। দূর থেকে দেখে এটাকে আমি প্রথমে কাঠগোলাপ ভেবেছিলাম কিন্তু কাছে গিয়ে দেখলাম না এটা কাঠগোলাপ না।এটা অন্য একটা জাতের ফুল দেখতে অনেক সুন্দর লাগছিলো তবে আমি নাম জানিনা।আপনারা নাম জানলে বলবেন।


IMG_20231002_195724.jpg

বন্ধুরা এটা হলো রঙন ফুল এই ফুল দেখতে খুবই সুন্দর লাগে।আর এটা প্রায় সবাই পছন্দ করে তাই সব জায়গাতেই দেখা মিলে অন্যান্য ফুলের তুলনায় বেশি।এটাও আমি সেখান থেকে তুলেছিলাম।


IMG_20231002_195634.jpg

বন্ধুরা এটা হলো বিদুৎ চালিত একটি দোলনা এটা বিদুৎ এর শক্তিতে ঘুরে।আমরা যেদিন গিয়েছিলাম সেদিন এগুলো সব বন্ধ ছিল তাই চালাচ্ছিলো না।সে জন্য সৃতি হিসাবে একটা ছবি রেখেছিলাম।আশা করি আপনাদের ভাল লাগবে।


পোস্টের বিবরণ

শিরোনামফটোগ্রাফি পোস্ট
ক্যামেরাস্যামসাং
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
লোকেশনএখানে
Sort:  
 11 months ago 

ওয়াও দারুন ফটোগ্রাফি করেছেন। প্রথম ফটোগ্রাফিটা ও চমৎকার হয়েছে সাথে ফুলের ফটোগ্রাফি গুলো মনোমুগ্ধকর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 11 months ago 

চমৎকার কিছু এলোমেলো ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন যেখানে নৌকার দৃশ্য দেখতে পেলাম পেলাম ফুলের ফটোগ্রাফি। পাশাপাশি ছিল আরো পার্কের সুন্দর এক দৃশ্য যেটাই মানুষ উঠে বেশ আনন্দ লাভ করে থাকে। যাইহোক অনেক অনেক ভালো লাগলো আপনার এই চমৎকার কিছু ফটোগ্রাফি গুলো।

 11 months ago 

ভাল লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ ।

 11 months ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন ভাই। তবে সবচাইতে বেশি ভালো লেগেছে কাঠ গোলাপের ফটোগ্রাফি। আর কাঠ গোলাপের মধ্যে আসলে অসংখ্য জাত রয়েছে। যাইহোক আজকের ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগলো।

 11 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 11 months ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে ভীষণ ভালো লাগছে। আর আপনি যেটিকে কাঠ গোলাপের মতো বলছেন আমার কাছে তো কাঠ গোলাপই মনে হল। রংটা ভীষণ চমৎকার। ধন্যবাদ আপনাকে দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপু আমি গুগল করে দেখলাম এটা অন্য জাত ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ভাই আপনি আজকে খুব দেখার মতো কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফির দারুন ছিল। বিশেষ করে বিদ্যুৎ চালিত একটি দোলনার ফটোগ্রাফি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এ দোলনার মাঝখানের ভিতরে একটা সুন্দর দৃশ্য ফুট উঠেছে। যেটা একটু ভালোভাবে লক্ষ্য করলে বোঝা যাবে। অনেক ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। বিশেষ করে নৌকার ফটোগ্রাফি এবং ফুলের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। আপনার প্রতিটা ফটোগ্রাফি সুন্দর হয়েছে। কাঠ গোলাপের ফটোগ্রাফি অনেক দুর্দান্ত হয়েছে। ধন্যবাদ আপনাকে দারুন ফটোগ্রাফি শেয়ার করার জন্য ভাই।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

ভাই একটা সময় ছিল যখন শুধুমাত্র চোখের সামনে লাল ও সাদা জবা ফুলই চোখে পড়তো। তবে বর্তমান সময়ে ভিন্ন ভিন্ন রংয়ের জবা ফুল গুলো দেখে সত্যিই খুবই ভালো লাগে। তাই আপনার পোস্টে থাকা জবা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে দারুন লেগেছে। আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

জী ভাই একদম ঠিক বলেছেন ক্রমেই নতুন ফুল দেখছি আমরা ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আলাউদ্দিন নগর পার্কের লেকের ঐ নৌকাগুলো বেশ মিস করছি। অনেকদিন উঠি না। ঐটা ফুলটা দেখে আমিও কাঠগোলাপ ভেবেছিলাম। কিন্তু দেখছি না এই ফুলটা একটু আলাদা। রঙ্গন ফুলের ফটোগ্রাফি টাও চমৎকার ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাই। খুব দ্রুত বাসাই আসো এবং আবারো উঠো।

 11 months ago 

আপনি দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরছেন ভাই। আপনার প্রতিটা ফটোগ্রাফি সুন্দর হয়েছে। আমার কাছে বিষয় করে রঙন ফুলটা খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটা পোস্ট করার জন্য।

 11 months ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55