৫৬+ স্টিম পাওয়ার বৃদ্ধি🔥🚀

in আমার বাংলা ব্লগ13 hours ago

হেলো বন্ধুরা


1000043762.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি পাওয়ার আপ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


আমরা সবাই অবগত আমাদের পাওয়ার আপ মাস্টার হলেন সুমন ভাই তার উদ্যোগে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করে চলেছি।তো পাওয়ার আপ হলো নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে গচ্ছিত রাখা। কারন ভবিষ্যৎ ভালো হতে পারে। সবাই কম বেশি পাওয়ার আপ করছেন।তারই ধারাবাহিকতায় আমিও পাওয়ার আপ করে চলেছি।


আজ ৫৬+ স্টিম পাওয়ার আপ করলাম।তো আমার পাওয়ার আপের পূর্বে এসপি ছিল মাত্র ৭৩৬+ এরপরে আমি ৫৬+ স্টিম পাওয়ার আপ করি।এরপরে আমার পাওয়ার হয় ৭৮২+ এসপি।আমার টার্গেট ২ হাজার আশা করি এই সিজন ৪ এ সেটা করতে পারবো কারণ আমি খুব দ্রুত পাওয়ার আপ করি।সবাই ভালো থাকবেন।নিচে এগুলোর স্কিনশর্ট দেওয়া হলো।


ধাপ-১

1000043663.jpg


ধাপ-২

1000043664.jpg


ধাপ-৩

1000043665.jpg

ধাপ-৪

1000043761.jpg


আমার পরিচয়

1000042971.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 13 hours ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ৫৬ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখলেন। যা দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 12 hours ago 

অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করেছেন ভাই। আপনার এই পাওয়ার বৃদ্ধি করতে দেখে ভালো লাগলো। যত যত পাওয়ার বৃদ্ধি করা যাবে ততই ভালো। কারণ আমরা আমাদের আইডির সক্ষমতা অধিক পরিমাণ বৃদ্ধি করতে চাইলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 12 hours ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা ভীষন জরুরী। আপনি পাওয়ার আপ করে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি।তবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজে লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65754.91
ETH 2670.18
USDT 1.00
SBD 2.88