আমার বাংলা ব্লগে আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

20230128_223350.jpg

নামঃ অরোজিৎ মন্ডল
বয়সঃ ২৭
জাতীয়তাঃ বাংলাদেশী

ভগবানেরর কৃপায় আশা করি সবাই ভালো আছেন। আমার বাংলা ব্লগে এটা আমার প্রথম পোস্ট। এজন্য আজ আমি আমার পরিচিত সম্পর্কে কিছু বিষয় বলতে চাই।

প্রথমেই আমি আমার শিক্ষাগত যোগ্যতা নিয়ে বলছি।

আমি ২০১২ সালে মাধ্যমিক পাস করি, এরপর ২০১৪ সালে উচ্চমাধ্যমিক পাস করি, এরপর অনার্স পাস করি ২০১৯, এখন মাস্টার্স করছি আযম খান কমার্স কলেজে।
আর পাশাপাশি চাকরির জন্য চেষ্টা করছি।

এরপর আমি আমার গ্রাম সম্পর্কে কিছু বলছি।
প্রথমত আমি আমার গ্রামকে খুবই ভালোবাসি, কারণ গ্রামের মনোমুগ্ধকর প্রকৃতি, নদী যা দেখলে মনটা আনন্দে ভরে যায়।

আমি,মা,বাবা এই তিনজনই আমার পরিবারের সদস্য। এটাকে বলা যেতে পারে এককথায় ছোট ও সুখী পরিবার।

ছোটবেলায় শখের বশে মানুষ অনেককিছুই করে তেমনই একটি শখ আমার ছবি আঁকা, কোনো ফুটেজের ভিডিও করা, সেগুলোকে এডিটিং করা, তারপর সেগুলোকে ইউটিউবে আপলোড করা।

IMG_0085.JPG

এছাড়াও আরেকটি পরিচয় আমার আছে সেটা হচ্ছে আমি একজন ওয়েব ডিজাইনার ও ডেভলপার, গ্রাফিক্স ডিজাইনার, ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট।

ইস্টিমেটে ঢোকার পর আমার বাংলা ব্লগ দেখি তারপর এ সম্পর্কে জানার জন্য আমার বাংলা ব্লগে ঢুকে নিয়মকানুনগুলো পড়তে থাকি।
নিয়মকানুনগুলো ভালোভাবে পড়ার পর আমার মনে হলো আমারও আমার বাংলা ব্লগে ভেরিফিকেশন করা উচিত তাই আজকের এই পোস্ট।

অনেক কথা বলেছি আজ এই পর্যন্ত শেষ করছি এরপর যদি ভেরিফিকেশন পাশ করতে পারি তাহলে আপনাদের সাথে হয়তোবা আবারও কথা বলার সুযোগ হবে।

সকলের সুস্থতা কামনা করছি।
ভালো থাকবেন।

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে স্বাগত জানাই এই কমিউনিটিতে কাজ করতে আসার জন্য। আশা করি আপনি এই কমিউনিটির নিয়মিত একজন সদস্য হবেন এবং আমাদের সাথে কাজ করবেন। সেই শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনাকে আমার বাংলা ব্লগের গেস্ট ব্লগার হতে হলে সর্বপ্রথম যে কাজটি করতে হবে আপনার ইস্টিমিট আইডিতে কমপক্ষে 100 এসপি ডেলিগেশন করতে হবে। আর এটা যতদ্রুত সম্ভব করতে পারেন আপনার জন্যই ভালো হবে। আর আপনার পোস্ট রেগুলার কিউ রেশনে যাবে।
বিস্তারিত জানতে জয়েন করুন আমাদের discord এ

https://discord.gg/amarbanglablog

 2 years ago 

Ok thanks

 2 years ago 

Discord লিংক দেয়া হয়েছে জয়েন করুন।

 2 years ago 

Ok

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63715.34
ETH 2738.90
USDT 1.00
SBD 2.61