বন্ধুকে মোবাইল ফোন কিনে দেয়া | |

in আমার বাংলা ব্লগ26 days ago
আসসালামুয়ালাইকুম / আদাব
হ্যালো ,আমার বাংলা ব্লগ পরিবারের সদস্যগণ সকলে কেমন আছেন।আশা করি সকলে ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।বেশ অনেকদিন অনিয়মিত থাকার পর আবার নিয়মিত পোস্ট করা শুরু করেছি।আজ আপনাদের সাথে কিছুদিন আগের একটা ঘটনা শেয়ার করবো। গত সপ্তাহের বুধবার আমি এবং আমার কয়েকজন বন্ধু মিলে বসুন্ধরা শপিং মলে যাই। সেখানে যাওয়ার উদ্দেশ্য ছিল আমাদের এক বন্ধু মোবাইল ফোন কিনবে, তাকে ফোন কিনে দেয়া।সে বেশ অনেকদিন যাবৎ ই মোবাইল কিনতে চাচ্ছে, কিন্তু ছাত্র আন্দোলনের পর সব মোবাইলের দাম বেশ বেড়ে যায়। বিশেষ করে ইন্ডিয়ান ভেরিয়েন্টগুলোর দাম অত্যাধিক বেড়ে যায়। যার কারণে সে কিছুদিন মোবাইল কেনার প্ল্যান বাদ দিয়ে দিছিলো।

1000014571.jpg

কিন্তু বলে না , যে একবার মোবাইল কিনার ইচ্ছা জাগল তা দমিয়ে রাখা কঠিন। আমার বন্ধুর বেলাতেও সেই একই ঘটনা ঘটেছে। সে আর বেশিদিন অপেক্ষা করতে পারে না । শুধু আমাদের বলতেছিল মামা কবে যাবি।অনেক দিন ক্ষণ পার করার পর আমরা ঠিক বুধবার ভার্সিটির ক্লাস শেষে কয়েকজন মিলে বসুন্ধরা যাবো। যেই কথা সেই কাজ বুধবার ক্লাস শেষে বাসায় এসে ফ্রেশ হয়ে সন্ধ্যা ছয়টার দিকে বসুন্ধরার দিকে রওনা দেই। সন্ধ্যা সাড়ে ছয়টায় বসুন্ধরা পৌঁছাই। প্রথমে সে বলে আইফোন কিনবে।তাই ভালো একটা ইউজড আইফোন খুঁজি। কিন্তু মন মত না পাওয়ায় অনেক ভাবনা চিন্তার পর একটা ভালো এন্ড্রোয়েড ফোন কিনে দেই তাকে। সেও বেশ খুশি মন মত মোবাইল কিনতে পেরে।

1000014630.jpg

মোবাইল কিনে দেয়ার পর এবার ট্রিট নেয়ার পালা।অনেক। মুছড়া মুছড়ির পর সে রাজি হয় খাওয়াবে। কিন্তু সে সময় আমাদের দুই বন্ধু তাদের জরুরি কাজে তাদের বাসার দিকে চলে যায়।থেকে যাই আমি আর আমার এক বন্ধু।দুই জনে মিলে।তাকে বলি কাচ্চি খাওয়াতে।কিন্তু সে অন্য স্বল্প বাজেটে খাওয়াবে।কিন্তু আমারও ও অনেক। বুঝানোর পর সে রাজি হয় কাচ্চি খাওয়াতে।তাই আমরা ফ্রামগেইট একটা হোটেলে ডুকে পরি খাওয়ার জন্য। সেখানে বসে খেয়ে হালকা জিরিয়ে নতুন মোবাইল দিয়ে ছবি তুলে বাইরে এসে কিছুসময় আড্ডা দেই। তারপর রাত এগারোটার দিকে বাসার দিকে রওনা দেই।

1000014634.jpg

বন্ধুকে মোবাইল ফোন কিনে দেয়ার মজাই হলো ট্রিট নেয়া। সবাই মিলে ফোন কিনার পর বন্ধুকে ধরে ট্রিট আদায় করা এইটাই হচ্ছে সব চাইতে মজার বিষয় এবং সবাই মিলে আনন্দ করা। আপনাদের বন্ধুদের সাথেও হয়ত আপনারা এমন টা করেন মাঝে মাঝে।সব বন্ধু আবার খাওয়াবেও না। অনেকেই আবার ধার দিতে হয় টাকা কম পরলে।তবে এটাই হচ্ছে বন্ধুত্বের মজা।

সবাই ভালো থাকবেন।সবাই বেশি বেশি গাছ লাগানোর চেষ্টা করবেন। সকলের জন্য শুভকামনা রইলো।

44bfe4b3-34ef-4ca1--ea76af851866-1_all_3329.jpg

আমি আরাফাত হাসান সৌনক। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টেরএকজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে ভালোবাসি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি।আমি আমার পরিবারকে খুব ভালোবাসি।




New_Benner_ABB.png


- - - ধন্যবাদ - - -

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68180.36
ETH 2642.05
USDT 1.00
SBD 2.70