You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" নিয়ে স্মৃতিমূলক কিছু কথা

in আমার বাংলা ব্লগ19 days ago

আমার বাংলা ব্লগের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতায় আপনি অংশগ্রহণ করেছেন দেখি অনেক ভালো লাগলো আপু। আজকে আমার বাংলা ব্লগ নিয়ে স্মৃতিচারন মূলক অনেক কথা বলেছেন যেগুলো অনেক মনোযোগ সহকারে পড়লাম। মানুষ যখন অসহায় থাকে তখন তাকে পাগলই বলে কিন্তু যখন মানুষ প্রতিষ্ঠিত হয়ে যায় তখন তাকে সবাই সম্মান মানুষ শ্রদ্ধা করে। আমার বাংলা ব্লগে কাজ করার মাধ্যমে আপনি আপনার হতাশা থেকে বেরিয়ে এসেছিলেন এটা জেনে বেশ ভালো লাগলো। আমরা সবাই আমার বাংলা ব্লগকে নিজের পরিবারের মতোই মনে করি। এই বিশেষ প্রতিযোগিতায় আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Sort:  
 17 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া গঠনমূলক একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60335.73
ETH 3297.58
USDT 1.00
SBD 2.43