You are viewing a single comment's thread from:

RE: পেনোগ্রাফি আর্ট

in আমার বাংলা ব্লগlast year

ভাই আপনার এই পোস্টটি পুরো ইউনিক একটি পোস্ট। খুবই ভালো লেগেছে পেনোগ্রাফি নামে যে কিছু একটা আছে সেটা আজকে আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। একদম প্রথম থেকে শেষ পর্যন্ত উপস্থাপন অনেক সুন্দরভাবে করেছেন ভাই। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Sort:  
 last year 

যাক ভাই তাহলে আমি মনে করি এই পেনোগ্রাফির আর্ট তৈরি করা আমার সার্থক হয়েছে। যেহেতু আপনি এমন একটি পেনোগ্রাফি আর্ট হয় সেটা আপনার জানা ছিল না কিন্তু আমার এটা দেখে আপনি জানতে পারলেন। খুব ভালো লাগলো ভাই ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

হ্যাঁ ভাই আপনার এই আর্ট অবশ্যই সার্থক হয়েছে। আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার জন্য শুভকামনা রইল সব সময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90