You are viewing a single comment's thread from:

RE: > আজকের কবিতা ||সেলিনা সাথীর "অনুকল্প"✍🏻🥀🌹🥀

in আমার বাংলা ব্লগlast year

আন্টি আপনি মাত্র পাঁচ মিনিটের ভিতরেই অনেক সুন্দর একটি কবিতা লিখে ফেলেছেন। আপনার অনুকল্প কবিতাটি আমার কাছে অনেক মনোমুগ্ধকর লেগেছে। কবিতার প্রতিটি লাইন ছন্দময় ছিল। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আন্টি।

Sort:  
 last year 

আমার কবিতা টি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। হ্যাঁ মাত্র পাঁচ মিনিটেই এই অনুকল্প কবিতাটি আমি লিখেছে। এই কবিতাটি আমার কাছে ও বেশ ভালো লাগে।অন্য রকম একটা অনুভূতি ছুঁয়ে যায় হৃদয় মাঝে। অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

 last year 

আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আন্টি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33