You are viewing a single comment's thread from:

RE: বাইক ট্যুর (Bike Tour) : পর্ব - ১২... || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
বাইক ট্যুর টাইটেল দেখে পড়া শুরু করলাম।বিস্তারিত পড়ে কোন বাইকই পেলাম না। পেলাম লঞ্চ। হা হা হা। যাইহোক, লঞ্চ ভ্রমন আমার কাছে খুবই ভালো লাগে। যদিও কখনও এত দূরে যাওয়া হয়নি।আর আপনি তো পটুয়াখালী গিয়েছিলেন আমাদের মুন্সিগঞ্জের উপর দিয়ে।আর ভাই ভাবিকে পরে গান শুনিয়েছেন কি? সন্ধ্যার পরে লঞ্চ থেকে চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন।যা আমার কাছে খুবই ভালো লেগেছে।পরবর্তী পর্বে এই জার্নি সম্পর্কে আরও কিছু জানতে পারবো। এই অপেক্ষায় রহিলাম।
Sort:  
 2 years ago 

ঠিক বলেছেন ভাই, বাইক ট্যুর পোস্ট পড়ে আপনি কোন বাইকের দেখা পাননি, দেখা পেয়েছেন লঞ্চের। বাইকের দেখা পাননি এজন্যই যে, বাইক ট্যুরের ১২ তম পর্ব চলছে, পিছনের পোস্ট পড়লে অবশ্যই বাইক খুঁজে পাবেন। আমি কুড়িগ্রাম থেকে আমার অর্ধাঙ্গিনীকে সাথে নিয়ে বাইকে করে ঢাকা পদ্মা সেতু দেখে, তারপর লঞ্চে করে কুয়াকাটা পর্যন্ত ঘুরে এসেছি। এজন্যই আমার পোষ্টের নাম বাইক ট্যুর। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68092.03
ETH 3536.59
USDT 1.00
SBD 2.75