You are viewing a single comment's thread from:

RE: রেসিপিঃ-||"বেগুন টমেটো দিয়ে ইলিশ মাছের ভিন্ন স্বাদের রেসিপি"||

in আমার বাংলা ব্লগ2 years ago
ইলিশ মাছ আমার খুব পছন্দের একটা মাছ।আমার জানা মতে,ইলিশ মাছ পছন্দ করে না এমন বাঙালি খুব কম পাওয়া যাবে।আর ইলিশ মাছ ছাড়া বাংলার ঐতিহ্য পহেলা বৈশাখের কথা চিন্তাই করা যায় না।আর ইলিশ মাছ প্রায় সব রকমের সবজির সাথে খেতে ভালো লাগে।আপনার রেসিপির কালারটাও দেখতে খুব দারুণ লাগছে। আপনার রান্না করা রেসিপিটা আমার কাছে খুব ভালো লেগেছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।
Sort:  
 2 years ago 

হ্যাঁ ভাইয়া আসলেই ইলিশ মাছ ছাড়া আমাদের পহেলা বৈশাখ পালন করা হয়ে উঠে না।ইলিশ মাছ দিয়ে পহেলা বৈশাখে পান্তা ভাত খাওয়ার স্বাদ অন্যতম।আমি খুব কম মানুষ দেখেছি ইলিশ মাছ পছন্দ করে না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66