You are viewing a single comment's thread from:

RE: শেষ পর্যন্ত কে থাকবে আমার আপনার সাথে??

in আমার বাংলা ব্লগ2 years ago
আপনার পুরো লেখাটি পড়ে আমার অসম্ভব ভালো লেগেছে। আসলে কথাগুলো খুবই সত্য। আমরা অনেক সময় তা বুঝি। কিন্তু মানি না। আর দুনিয়ায় জীবন একেবারেই ক্ষনস্থায়ী। এটা অনেকে জানি। তবে মানি না।আসলে মানি না বলার একটাই কারন, বোঝার পরে কেন পুনরায় সেই কাজ করি।আর চমৎকার একটা কথা বলেছেন,তা হলো-আমি যখন মৃতু বরন করব তখন আমার সাথে তিন জিনিস যাবে। আর আমল ছাড়া দুটো ফিরে আসবে।আমাদের এই বিষয়টি খুবই সূক্ষভাবে চিন্তা করা উচিত।তাহলে কেনই বা টাকার পাহাড় বা বিশাল বিশাল অট্রালিকার জন্য নিজে অন্যায় পথ বেছে নিচ্ছি।যা আমার সাথে যাবে না বা আমার কঠিন বিপদের সময় কাজে আসবে না।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর ও চমৎকার একটি বিষয় নিয়ে আজকের পোস্টটি করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
Sort:  
 2 years ago 

আমার লেখা পুরো কথাগুলো পড়ে খুব সুন্দর এবং উৎসাহমূলক একটি মন্তব্য করেছেন বুঝে খুবই ভালো লাগলো আমার কাছে। আসলে ক্ষণস্থায়ী জীবনে আমরা যাই ভাবি না কেন যদি না সঠিক মত আমল করে যেতে পারি তাহলে অবশ্যই কঠিন বাধার সম্মুখীন হতে হবে মৃত্যুর পরবর্তী জীবনে আমাদেরকে।

 2 years ago 
ভাই আমরা কম বেশি বুঝি কিন্তু মানি না।আর কিসের মোহে যে আমাদের চলা তা নিজেরা জানি না।মোটকথা, দুনিয়াতে যে আমরা আসলাম।এর প্রকৃত উদ্দেশ্য কী, তা কিন্তু অনেকেই চিন্তা করছি না।আর যারা চিন্তা করে এবং সেই হিসাবে আমল করে, তারাই কামিয়াব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমার মন্তব্যের এত সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য।
 2 years ago 

অনেক সুন্দর একটি কথা বলেছেন ভাইয়া আসলে দুনিয়াতে যে আমাদের পাঠানো হলো এর আসল উদ্দেশ্য কি সেটাই আমরা ভুলে গিয়েছি।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66