You are viewing a single comment's thread from:

RE: ফেলে আসা জীবনের বন্ধুত্বের স্মৃতি

in আমার বাংলা ব্লগ2 years ago
দাদা আপনার পোস্টটি পড়ে এতটুকু বুঝতে পেরেছি, বন্ধুত্ব বলতে যা বোঝায় তা আপনার এবং আপনার বন্ধু সুদীপ্তর মাঝে পুরোপুরি ছিল। যদিও যেকোনো ইগোর কারণে আপনাদের মাঝে দুরত্ব সৃষ্টি হয়েছে। কিন্তু আপনার মতো আপনার বন্ধু সুদীপ্তও হয়তোবা আপনার অপেক্ষায় আছে।কখন আমার বন্ধু আমাকে নিয়ে আবার প্রচন্ড ঠান্ডায় আর কুয়াশায় চাদর মুড়ি দিয়ে কোন চায়ের দোকানে নিয়ে যাবে।কিন্তু দাদা আমার মনে হয় আপনাদের যেকোনো একজনকে মনের ভেতরের সংকীর্ণতা দূর করে অজানা বিষয়টি নিয়ে কথা বলা দরকার। হতে পারে তেমন কিছু না। কিন্তু মাঝখান থেকে দুই বন্ধুই কষ্ট পাচ্ছেন।মনেপ্রানে এই কামনা করি আপনাদের বন্ধুত্বের বন্ধনকে সৃষ্টিকর্তা যেকোনো ভাবেই জোড়া লাগিয়ে দিক।আপনার জন্য আমার এই কামনা।
Sort:  
 2 years ago 

আপনি যে সময় আর ধৈর্য নিয়ে পুরো লেখাটা পড়েছেন তার জন্য আমি সত্যিই কৃতজ্ঞ ভাই। আপনার মত আমিও চাই খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাক। হয়তো সেদিন খুব তাড়াতাড়িই আসতে চলেছে। অনেক ভালো থাকবেন ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66297.29
ETH 2682.98
USDT 1.00
SBD 2.87