You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ২৩ || আমার স্কুল জীবনের তিক্ত অভিজ্ঞতার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago
আসলে শিক্ষকরা যখন কোন ছাত্র -ছাত্রীর জন্য কষ্ট পান,সে জন্য মন বদ দোয়া না করলে ও লেগে যায়। কারন আপনার লিখা পড়ে বুঝতে পারলাম তিনি ভালো জীববিজ্ঞানের শিক্ষক ছিলেন এবং আপনি এই সাবজেক্ট এ ভালো মার্ক ও পেতেন। শুধুমাত্র মুখস্থ করতে হতো বলে সে সময় স্যারের সাথে সেই অনাকাঙ্ক্ষিত আচরণ করেছিলেন এবং অল্প কিছুদিন পর তিনি এভাবেই রিটায়ার্ড হতেন।আমার মনে হয় তিনি আপনাদের ব্যবহারে অনেক কষ্ট পেয়েছিলেন। বিশেষকরে আপনার উপর। যার কারনে আপনি এর আগে জীববিজ্ঞান সাবজেক্ট এ আশি প্লাস পাওয়ার পরও টেস্ট পরিক্ষায় ফেল করেছিলেন। সর্বোপরি পুরো লেখাটি পড়ে এতটুকুই মনে হয়েছে,কিছু দুষ্ট বা অন্যায় আমাদের অনেক ক্ষতির কারন হয়ে দাঁড়ায়।
Sort:  
 2 years ago 

জীবনের কিছু ভুল আছে যেগুলো বাস্তবতায় পরীক্ষিত হতে হয় যেটা আমার ক্ষেত্রে হয়েছে ভাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71148.50
ETH 3780.07
USDT 1.00
SBD 3.78