You are viewing a single comment's thread from:

RE: কলকাতা বিশ্ববিদ্যালয়ের পাশে বিখ্যাত এক চপের দোকানে।। সেপ্টেম্বর-১৮/০৯/২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago
কিছুদিন আগে আপনার দই বড়ার পোস্ট দেখেছিলাম যা খাওয়ার জন্য অনেকটা পথ হাঁটা হয়েছিল। অবশ্য রাস্তার পাশে সৌন্দর্য দুরত্বকে কমিয়ে দিয়েছিল। এবার অবশ্য কলেজস্ট্রিট এর দুরত্ব বেশি না।মোটেই ১৫-২০ মিনিটের রাস্তা।এবার অন্য একটি কাজে গিয়ে কলেজ স্ট্রিটের বিখ্যাত চপের দোকান থেকে ডিমের চপ,ভেজিটেবল চপ,ফিস কাটলেট এবং মাটন কাটলেট খেয়ে দাদা আপনার তো পেট পুরেছেন। আর এদিকে আমরা তো চেয়েই রইলাম দাদা!আসলে এধরণের খাবার দেখলে যে করোই লোভ সামলানো মুসকিল দাদা।আর কলকাতার কলেজস্ট্রিট মানে মান্না দে এর বিখ্যাত কফি হাউজের সেই আড্ডাটা গানটি মনে করিয়ে দেয়।আমার কাছে একটি বিষয় কিন্তু খুবই মজা লেগেছে তা হলো ১৫-২০ মিনিটের রাস্তা কিন্তু দোকানটি খুঁজে পেতে সময় লেগেছে ৩০ মিনিট। হা হা হা
Sort:  

ভাইয়া আমার পোস্ট পড়তে মনে হয় একটু ভুল হয়েছে আপনার। হা হা হা... আগের পোস্ট ছিল বাড়ি থেকে দুই তিন কিলোমিটার এর রাস্তা। আর এটা হল প্রথমে ৫০ কিলোমিটার ট্রেনে করে যেতে হয় তারপর সেখান থেকে হেঁটে ১০-১৫ মিনিট এর রাস্তা। যেহেতু জায়গা অচেনা সুতরাং ওই দোকান খুঁজে পেতে ৩০ মিনিটের মতো সময় লেগেছিল, এটাই হচ্ছে কথা। পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনাদের এই আগ্রহ গুলোই আসলে আমাকে নতুন এবং ভালো পোস্ট তৈরিতে উৎসাহিত করে।

 2 years ago 

হা দাদা ঠিক আছে, আপনি যে শিয়াদাহ স্টেশনে নেমে বন্ধুকে ফোন দিয়েছিলেন। আমি তখন স্টেশন শব্দটি দেখিনি।তাই ভেবেছিলাম সেখানেই বাসা।

আপনার কমেন্ট দেখেই বুঝতে পেরেছি, পড়ে তারপর মন্তব্য করেছেন আপনি। এটাই আমার জন্য অনেক কিছু ভাই। আশাকরি এইভাবে পাশে থাকবেন।

 2 years ago 

বড় কৃতিত্ব কিন্তু আপনার।আরো গভীর মনোযোগ দিয়ে পড়া উচিত। তবেই সব বিষয়গুলো চোখের নজরে আসবে দাদা।আপনাদের সব সময় পাশে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মন করবো দাদা।

সত্যিই খুব ভালো লাগলো ভাই আপনার কথা শুনে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41