You are viewing a single comment's thread from:

RE: চলুন একটু মিষ্টি মুখ করে নেই আজ 😊😊 || মিষ্টি হাবের মিষ্টি, মুখে স্বাদের বৃষ্টি 😍🤗

in আমার বাংলা ব্লগ2 years ago

মিষ্টি হাবের মিষ্টি, মুখে স্বাদের বৃষ্টি।


দাদা টাইটেলটা দেখেই তো খাওয়ার জন্য মনটা ছটফট করছে।তাছাড়া মিষ্টি আমার খুবই পছন্দ।একসাথেই এত বড় মিষ্টির হাব আমি কেন,আমার মনেহয় অনেকেই দেখেনি।হাবের ভিতরের পরিবেশটাও দেখতে অসাধারন লাগছে।নিলয় দার পছন্দের মিষ্টি ,যার কারনে আপনারা তিনজন এই হাবে এসেছিলেন।সেটার স্বাদ আপনাদের মুখে শুনে,সৈয়দ মুজতবা আলীর “রসগোল্লা” গল্পের কথা মনে পরে যাচ্ছে।কখনও যদি কলকাতায় আসা হয় অবশ্যই এই হাবে যাবো।
Sort:  

দারুন বলেছেন ভাই,,,,, সেই রসগোল্লা! খুব মজা লাগতো পড়ে। আর আমি নিজেও প্রথম বারের মত এত বড় মিষ্টি হাব দেখলাম। গেলে একদম মিস করবেন না।

 2 years ago 
যদি কখনো যাওয়া পড়ে সব ভূলে গেলে ও মিষ্টি হাবের কথা ভূলবোনা মনে হয়। কারন মিষ্টি আমার খুবই পছন্দ। তারপর আবার একটা দেশের সব রকমের মিষ্টি পাওয়া যায়।এটা কি ভোলার কথা দাদা!

আসলেই তাই,,, এই স্বাদের ভাগ হবে না কোন 🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40