You are viewing a single comment's thread from:

RE: লেভেল-৩ হতে আমার অর্জন- @dmaherban ||10% Beneficiary To @shy-fox 🦊& 5% @ abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার উপস্থাপনাটি সত্যি অনেক চমৎকার ছিল। আপনি প্রত্যেকটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। আপনার পরবর্তী লেভেলের জন্য শুভকামনা রইল। আমি বিশ্বাস করি আপনি একজন ভালো মানের ব্লগার হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবেন, ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাইয়া আমার এই ছোট্ট এবং এতদিনে জার্নির সব থেকে বড় পাওয়া আমি যেটা মনে করি সেটা হচ্ছে আজকের করা আপনার এই সুমিষ্ট ও গঠনমূলক মন্তব্য। এত সুন্দর মন্তব্য আপনি আমাকে করবেন সেটা আমি কখনো কল্পনাও করিনি। সম্মানিত ও শ্রদ্ধেয় কমিউনিটি মডারেটর হিসেবে দায়িত্ব পালনকারী আপনি নিজে এসে আমার পোস্টে সুন্দর ও গঠনমূলক এবং প্রশংসনীয় মন্তব্য করার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনার জন্য ভালোবাসা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67312.14
ETH 2623.47
USDT 1.00
SBD 2.69