You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || শেয়ার করো তোমার সৃজনশীলতা ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ কমিউনিটির এক বছর হতে আর মাত্র একদিন বাকি। খুব চমৎকার একটি প্রতিযোগিতার আয়োজন করেছে আমাদের এডমিন মহোদয়। সত্যি বলতে আমি কবিতা আবৃতি করতে পারি না তবে আকৃতি শুনতে অনেক ভালো লাগে। আপনি যখন আবৃত্তি করছিলেন তখন আমার গায়ের লোম দাড়িয়ে যাচ্ছিল, বিদ্রোহী কবিতা আবৃত্তির মত লাগছিলো। অনেক চমৎকার হয়েছে ভাই তবে ব্যাকগ্রাউন্ড মিউজিক টা হয়তো একটু বেশি ছিল।

Sort:  
 2 years ago 

কবিতায় হাফিজ ভাই যে শব্দগুলো ব্যবহার করেছেন সেগুলোর সাথে বিদ্রোহী কবিতার বেশ খানিকটা মিল আছে। এই জন্যই একটু উচ্চস্বরে আবৃত্তি করতে হয়েছে। তবে আপনি ঠিকই বলেছেন ব্যাকগ্রাউন্ড মিউজিকটা একটু জোরে হয়ে গিয়েছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60860.94
ETH 2672.87
USDT 1.00
SBD 2.62