You are viewing a single comment's thread from:

RE: লেবেল ৩ হতে আমার অর্জন-by @bazlur||10% beneficiary for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

ধরুন প্রতি Steem কয়েনের মূল্য $0.50। আপনি একটি পোস্টে $7 এর ভোট দিলেন। তাহলে আপনি কত$ [USD] কিউরেশন রেওয়ার্ড পাবেন?

3.5?

৩.৫ দিয়ে কি বুঝিয়েছেন আপনি?

নিজে কিউরেশন করলে বেশি আর্ন হবে নাকি @Heroism এ ডেলিগেশন করলে বেশি আর্ন হবে?

আপনার উত্তর টি তেমন ভাবে সঠিক হয় নি।

এই দুটির উত্তর সঠিক করে আমাকে নক দিবেন। ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

ধরুন প্রতি Steem কয়েনের মূল্য $0.50। আপনি একটি পোস্টে $7 এর ভোট দিলেন। তাহলে আপনি কত $ [USD] কিউরেশন রেওয়ার্ড পাবেন?

উত্তর: 3.5 SP

নিজে কিউরেশন করলে বেশি আর্ন হবে , নাকি @Heroism এ ডেলিগেশন করলে বেশি আর্ন হবে?

উত্তর: @Heroism এ ডেলিগেশন করলে বেশি আর্ন করা যাবে।
আমরা যদি নিজে কিউরেশন করি তাহলে আমরা শুধু SP পাব।
@Heroism এ ডেলিগেশন করলে আমার পোষ্ট যদি কোয়ালিটি সম্পন্ন পোস্ট হয় তাহলে @Heroism আমাকে ভোট দিবে, এর ফলে আমি SP ও SBD দুটোই পাব।
এজন্য@Heroism এ ডেলিগেশন করলে আমরা বেশি আর্ন করতে পারবো।

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আমাকে আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

পোস্ট এ ঠিক করুন। 3.5 SP হবে না, ৩.৫ $ হবে।

 3 years ago 

ভাইয়া আমি ঠিক করে নিয়েছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68338.18
ETH 2645.26
USDT 1.00
SBD 2.69