You are viewing a single comment's thread from:

RE: "বাবা"|| আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ3 years ago

লেখাটি পড়ার সময় আমি অনেক আবেগ কন্ট্রোল করতে পারিনি। সত্যিই চোখের কোনে পানি চলে আসছে।।।।।।। আপনার উপস্থাপনা টি অসাধারন ছিল বাবা নিয়ে অনেক কথাই বলার ছিলো কিন্তু আমার বর্তমানে এখন কেমন অবস্থায় নেই কিছু বলার জন্য,,,, শুধুমাত্র একটা কথাই বলতে চাই আপনার লেখাটি অসাধারণ হয়েছে।। বাবা তোমাকে অনেক ভালোবাসি।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ার জন্য ।আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টায় বাবা নিয়ে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। বাবা এমন একটি শব্দ যার সম্পর্কে লিখে শেষ করার মতো নয়। তবুও আমি আমার মনের ভাবগুলো আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি।

 3 years ago (edited)

সত্যি বলতে আপু আপনার পোস্টটি অসম্ভব সুন্দর হয়েছে, কারো পোস্ট পড়ে কেউ কেঁদে ফেলতে পারে আপনার পোস্টটি জ্বলন্ত প্রমাণ. আপনার পোষ্টের রেটিং 10 out of 10, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54384.85
ETH 2275.99
USDT 1.00
SBD 2.33