You are viewing a single comment's thread from:

RE: "লেখক এর সু লিখনী হোক সমাজ সংস্কারের হাতিয়ার" বন্ধু ক্লাব"১০% বেনিফেসিয়ারি @Shy-fox এর জন্য

সামনে আপনার প্রতিটি পদক্ষেপ সাফল্য মন্ডিত হোক। আপনার লেখা দেখে আমি অবাক হয়ে যাচ্ছি আপনি জীবনে অনেক কিছু করেছেন যা কল্পনাও করা যায় না। বর্তমান যুগে মেয়েদের এই সকল কাজের সম্পৃক্ততা খুব কমই দেখা যায়, যা আপনি করিয়ে দেখিয়েছেন। বর্তমান যুগে প্রতিটি নারী এবং পুরুষের মাঝে যদি দর্শন এবং সাহিত্যচর্চা থাকে তাহলে আমাদের এই যান্ত্রিক ভালোবাসাগুলো আবার প্রকৃতিক ভালোবাসায় রূপান্তরিত হবে। আমাদের প্রত্যেক করে মাঝে সাহিত্যিক জ্ঞান এবং সাহিত্যচর্চার অনেক বেশি ঘাটতি রয়েছে, যা আমাদেরকে পৃথিবী থেকে অনেক দূরে নিয়ে গেছে। আমার মনে হয় পৃথিবীতে যারা বসবাস করে এবং অন্যের মাঝে বেঁচে থাকার চেষ্টা করে তাদের জন্য এই পৃথিবীটা যেমনটা পরিলক্ষিত হয়েছে আপনার মাঝে। আপনি একজন সফল ব্যক্তি। প্রতি দিতে চাই, "নতুন নারীর আবিষ্কারক" এই কথা দ্বারা আমি বুঝিয়েছি সমাজে নারীর ভূমিকা এবং একজন নারীর দায়িত্ব কর্তব্য সাহিত্য চর্চা এবং সকল ক্ষেত্রেই তার অবদান। আপু আপনাকে মন থেকে ধন্যবাদ জানাই। আপনার জন্য প্রাণ খুলে দোয়া করলাম।

Sort:  
 3 years ago 

সত্যিই বলেছেন আমাদের দেশে বেশিরভাগ নারীরা টেলিভিশন দেখেই কাটিয়ে দেয় অনেকটা সময়।সমাজ সংস্কার নিয়ে তাদের কোন মাথাব্যাথাই নেই।এমনকি নিজের পরিবারে ও সঠিকভাবে সময় এখনকার নারীরা দিতে পারছে না।প্রযুক্তির অপব্যবহার করে।

তবে অনেক নারী অনেক ভালো ভালো কাজ করে যাচ্ছে যেটা দৃষ্টান্তমূলক।আসলে আমাদের আরো বেশি সচেতন হতে হবে।

একটা জিনিস আমাকে ভাবিয়ে তোলে
আপনার মত করে হাজারো মানুষ আমার জন্য দোয়া করে।সত্যি আমি ভীষণ ভাগ্যবতী।
আপনার জন্য মন থেকে দোয়া ও ভালোবাসা অবিরাম।খুব ভালো থাকবেন শুভ কামনা সব সময়♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57034.02
ETH 3084.35
USDT 1.00
SBD 2.41