You are viewing a single comment's thread from:

RE: সময়ের মূল্য যেখানে অমূল্য!

in আমার বাংলা ব্লগ2 months ago

আপনার লেখা পড়ে মনে হলো যেন জীবনের প্রতিটি মুহূর্তের গুরুত্ব নতুন করে উপলব্ধি করলাম। আপনার কথাগুলো আমাদের সকলের জন্য একটি অনুপ্রেরণা যে, আমাদের উচিত প্রতিটি সেকেন্ডকে মূল্যবান করে তোলা। আপনার প্রতিভা ও চিন্তাভাবনা সত্যিই প্রশংসনীয়, ভাইয়া।

Sort:  
 2 months ago 

ধন্যবাদ আপনার উপলব্ধি ও প্রেরণাদাতা হিসেবে আমার মতামতের প্রতি এত গুরুত্ব দেওয়ার জন্য। আমি খুশি যে আমার কথাগুলো আপনার জন্য উপকারিতা সৃষ্টি করতে পারলো। সময়ের মূল্য সম্পর্কে আমি সম্পূর্ণরূপে সহমত এবং প্রতিটি মুহূর্তে জীবনের মূল্যবান অংশটি স্বীকার করা গুরুত্বপূর্ণ। আমি আপনার মতামতের প্রশংসা জানাতে অত্যন্ত আনন্দিত। ধন্যবাদ আবার একবার। 🙏🏽

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66945.54
ETH 3515.79
USDT 1.00
SBD 2.71