puss এখন স্বপ্নের কয়েন

in আমার বাংলা ব্লগ2 days ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ভালোবাসার আরেক নাম পুস কয়েন।হৃদয়ের অনুভূতি যেন এখন পুস কয়েন। আমরা প্রত্যেকেই এখন পুস কয়েনের চিন্তাভাবনা এবং পুস কয়েনকেই নিয়েই স্বপ্ন দেখছি। আসলে স্বপ্নের মত এই পুস কয়েন আমাদের মাঝে এসেছে। আর স্বপ্ন পূরণ করার সকল আশা যেন আমাদের দেখিয়ে দিচ্ছে। আসলে আমি কখনোই ভাবিনি পুস কয়েন এভাবে আমাদের স্বপ্ন পূরণ করবে। আসলে আমার বাংলা ব্লগের নিজস্ব কয়েন এই পুস। আর এই পুস কয়েনের সাথে আমি নিজেকে জড়াতে পেরে আনন্দিত। কারণ পুস যেন একটা আবেগের নাম। পুস যেন একটা ভালোবাসার নাম। পুস যেন একটা স্বপ্ন পূরণের নাম।


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXkFkcDg5ibdZCen8p3uDxVoV5q1NZLwPPeBug1jepgK3e2Zdtv5gFKAP1J8S7nez1ced4GsXM4bVpnBb88Np6 (1).png


আসলে আমাদের প্রত্যেকেরই মনের ভেতরে অনেক অনেক স্বপ্ন থাকে। যে স্বপ্নগুলো ভাবতে আমরা ভালোবাসি। আমরা নিজেরাও জানি এই স্বপ্নগুলো কখনো পূরণ হবে না। তারপরও সেই স্বপ্নগুলো আমরা দেখি এবং নিরবে আমরা সেই স্বপ্নগুলো নিয়ে ভাবতে থাকি। আর এই স্বপ্নগুলো যেন পূরণ করার অনুপ্রেরণা পেয়েছি পুসের মাধ্যমে। আসলে পুস যেন স্বপ্নের মত এসে আমাদের বাস্তবে রূপ দিয়েছে। আর আমরা এই বাস্তবতাকে উপলব্ধি করতে পারছি। আর পুস প্রতিনিয়ত যেন এগিয়ে যাচ্ছে। সকল সীমানা পেরিয়ে পুস যাবে সবার আগে। মনের ভিতরে যেন এটাই আমার বারবার জেগে ওঠে।


polonix এর মত জনপ্রিয় এক্সচেঞ্জে পুস লিস্টেড হয়েছে। এটা জানতে পেরে সত্যিই আমার অনেক বেশি আনন্দ হয়েছে। আসলে আমার বাংলা ব্লগের নিজস্ব কয়েন পুস। এই কয়েন পোলোনিক্স এ লিস্টেড হয়েছে জানতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আমি শুধু এখন polonix গিয়ে পুসের মার্কেট দেখি।আর এই মার্কেটটা দেখতে অনেক বেশি ভালো লাগে। আসলে পুস যেন প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে। মাত্র এক মাসে একটু বেশি জন্ম পিসের, তারই মধ্যে সকলেরই মনে জায়গা করে নিয়েছে। সবার আগে এগিয়ে যাবে আমাদের এই স্বপ্নের পুস কয়েন। আসলে দাদার যেকোনো উদ্যোগী খুবই তাড়াতাড়ি সফলতা বয়ে নিয়ে আসে। পুস আরও বড় সফলতা নিয়ে আসছে আমাদের মাঝে। তাই আমরা যেন স্বপ্নপূরণের পথে হাঁটতে শুরু করেছি।


পুস কয়েন স্বপ্নের মত এসে আমাদের স্বপ্নপূরণের পথ দেখিয়ে দিয়েছে। যার কারণে এই পুস কয়েন যেন আমাদের স্বপ্নের কয়েন হয়েছে। আর আমরা এখন পুস কয়েন নিয়ে অনেক স্বপ্ন দেখি। যে স্বপ্নগুলো আমাদের কল্পনায় ছিল। সেই স্বপ্নগুলো আমরা এখন বাস্তবে দেখতে পাচ্ছি। আর এই পুস কয়েন তার নিজ গতিতে এভাবেই এগিয়ে যাবে, সবার আগে চলে যাবে এটাই যেন আমি আশা করি। তাই আমাদের প্রত্যেকেরই উচিত পুস কয়নের সাথে থাকা এবং পুস কয়েনকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  
 2 days ago 

আপনি কিন্তু ঠিক কথা বলেছেন। এটা নিয়ে আমরা সবাই স্বপ্ন দেখছি। হয়তো ভবিষ্যতে আমাদের জন্য ভালো কিছু এনে দেখাবে পুস কয়েন। এখন যেহেতু এক্সচেঞ্জারের লিস্টেড হয়েছে তাই আমরা আরো আশাবাদী এই কয়েনকে ঘিরে।

 19 hours ago 

আপনার লেখা টাইটেল এর সাথে আমি একদম একমত।বর্তমান পুশ আমাদের জন্য একটি স্বপ্নের কয়েন।আর স্বপ্নের কয়েন নিয়ে আমাদের প্রত্যেকের রয়েছে অনেক আশা,ধন্যবাদ।

 19 hours ago 

জি ভাই পুশ আমাদের স্বপ্নের একটি কয়েন।পুশ নিয়ে আমরা সবাই অনেক স্বপ্ন দেখছি। তবে প্রতিনিয়ত যেই ভাবে পুশ এগিয়ে যাচ্ছে এটা কেউ কল্পনা করতে পারি নাই। আশা করছি সামনে আরো ভালো কিছু দেখবো।ধন্যবাদ আপনাকে পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79