You are viewing a single comment's thread from:

RE: "আমি নষ্ট করেছি সময়,আজ সময় নষ্ট করছে আমায়"

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই সময় নিয়ে দারুন লিখেছেন। আমি মনে করি যে সময় নিয়ে নিজেকে ভাববে নিজের দিকে তাকাবে আমি কি করেছি? কি করছি? কি করব? এসব যখন তার মাথায় কাজ করবে তখন অবশ্যই সময়ের সঠিক ব্যবহার হবেই। তারপরেও সময়ের মূল্য সঠিকভাবে দেওয়া কোন ভাবেই সম্ভব হয় না। শেক্সপিয়ারের এই উক্তি থেকে আসলে আমাদের প্রত্যেকেরই শিক্ষা নেওয়া উচিত, আর সেই সাথে নিজেকে নিয়ে ভাবা উচিত। তাহলেই মনে করি জীবনে সফলতা অনিবার্য। জানিনা আপনি কোথায় কিভাবে সময়ের অপচয় করেছেন তবে আমার মনে হয় এখনো শেষ হয়ে যায়নি। অতীতকে না ভেবে ভবিষ্যতে কিভাবে কি করবেন তাই পরিকল্পনা করলে আশা করি সামনের দিনগুলোতে সফলতা পাওয়ার সম্ভাবনা থাকবে।

Sort:  

আসলে আমরা সব কিছু বুঝতে পারি ঠিকই কিন্তু গুছিয়ে উঠতে পারি না সেই আগের মত। প্রবলেম টা এখানেই । খুব সুন্দর করে কথা গুলো বলেছেন ভাই। সত্যি অনেক ভালো লাগলো। অনেক ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41