You are viewing a single comment's thread from:

RE: নতুন বছর নতুন স্বপ্ন - ২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

তাই চলুন আমরা নতুন বছরে নতুন ভাবে শপথ গ্রহণ করি। যতই ঝড় তুফান আসুক, আমরা সবাই একসাথেই লড়ে যাবো। লড়ে যাবো বাংলা ব্লগ কমিউনিটির জন্য। সকল বিপদ-আপদে একজন আরেকজনের পাশে থাকবো। একজন আরেকজনের সাহায্যে এগিয়ে আসবো। হিংসা প্রতি হিংসা কে দমিয়ে রাখব, ভালোবাসা ছড়িয়ে দিব সকলের মাঝে।

আমি আপনার সাথে সহমত পোষণ করে শপথ নিতে চাই যে আমরা সবাই মিলেমিশে থাকব। একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। যত ঝড় তুফান আসুক আমরা সবাই একসাথে থাকবো।

এরপর আমি বৌদির জন্য আমার অন্তরের অন্তস্থল থেকে দোয়া করছি যাতে আমাদের বৌদি সম্পূর্ণরূপে সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির মলিনতা দূর করে আরো বেশি উচ্ছ্বাসে পরিণত হয়ে ওঠে।

Sort:  
 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর উইস করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63240.82
ETH 3048.64
USDT 1.00
SBD 3.80