You are viewing a single comment's thread from:

RE: মধ্যবিত্ত মানে জীবনের ভয়ংকর মহাপ্রলয় || ১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

এতকিছুর পরেও তাঁরা প্রকাশ করতে সাহস পায় যে 'তাঁরা গর্বিত, তাঁরা মধ্যবিত্ত।

আপনার আজকের এই ব্লগের উপরের অংশটুকু আমার খুব ভালো লেগেছে। এই কারণেই যে আমিও একজন মধ্যবিত্ত ফ্যামিলির সন্তান। আমি জানি আমি বুঝি এই মধ্যবিত্ত হওয়া টার মধ্যে কতটুকু শান্তি আর কতটুকু কষ্ট বিদ্যমান। অসাধারণ লিখেছেন ভাই একেবারে মধ্যবিত্ত ফ্যামিলির মানুষের মনের কথাটি আপনি তুলে ধরেছেন। আপনার আজকের এই পোস্টটি আমার হৃদয়কে সাড়া দিয়েছে। ধন্যবাদ আপনাকে।

Sort:  
 3 years ago 

আপনার কমেন্টটিও আমার হৃদয়কে নাড়া দিয়েছে অন্যভাবে।খুব সুন্দর একটি কমেন্ট করেছেন আপনি। বলা যায়, আপনার পোস্টের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেছেন।আমিও এটাই আশা করি। আপনার জন্য রইলো অকৃত্রিম ভালোবাসা ও অভিনন্দন। ধন্যবাদ আপনাকে ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48