Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনি অনেক গুছিয়ে পোস্ট করার চেষ্টা করেছেন কিন্তু আমাদের কমিউনিটির নিয়ম অনুযায়ী আপনার পরিচয় মূলক পোষ্ট টি সঠিক হয়নি। প্রথম ট্যাগ অবশ্যই #abb-intro ব্যবহার করতে হবে।

আরো বিস্তারিত জানতে আমাদের ডিস্কট চ্যানেলে যোগদান করতে পারেন।

https://discord.gg/FCmMHrBt

বিষয়টি আমার জানা ছিল না । জানানো জন্য আপনাকে ধন্যবাদ।@emonv

 3 years ago 

স্বাগত জানাই আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। আপনার পরিচিতিমূলক পোষ্টটি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আশা করছি এভাবেই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পাশে থাকবেন।
আপনার আগামী পথ চলা শুভ হোক এই কামনা রইল।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশাকরি এই কমিউনিটির সব নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। তবে আপনার পরিচিতি মুলক পোস্ট টা সঠিক হয়নি। কারণ আমার বাংলা ব্লগ এর নিয়মে বলা আছে পরিচিত মুলক পোস্টে নিজের সম্পর্কে কমপক্ষে ২৫০ শব্দ লিখতে হবে। আমার মনে হয়না এখানে ২৫০ শব্দ। নিয়মগুলো পড়ে নিয়ে পুণরায় পোস্ট করার চেষ্টা করুন। ধন্যবাদ।।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে ভেরিফিকেশন পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yChZ9ptY

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

আপনাকে ধন্যবাদ গুরুত্বপূর্ণ তথ্য গুলো দেয়ার জন্য @ayrinbd

 3 years ago (edited)

@alaol66 আপনি কার মাধ্যমে এখানে এসেছেন???

@shemul21 আমার বাংলা ব্লগের সম্পর্কে জানায়।
আমি কী পুনরায় পোস্টটি করব?@ayrinbd

 3 years ago 

@shemul21 আপনি কি উনার রেফারার???

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57560.27
ETH 2570.10
USDT 1.00
SBD 2.48