You are viewing a single comment's thread from:

RE: আজ ফটোগ্রাফি পোস্ট। কক্সবাজার ভ্রমণের অ্যালবাম থেকে কিছু বাছাই ছবি

in আমার বাংলা ব্লগlast month

আপনার ভ্রমন অনুভুতির কথা শুনে মন চাচ্ছে আজই কক্সবাজার ঘুরে আসি। আসলে অনেক সুন্দর একটি জায়গা কক্সবাজার জীবনে এখনও সুযোগ হয়নী ওখানে যাওয়ার তবে আপনার ভ্রমন অনুভুতির কথা শুনে যাওয়ার ইচ্ছে টা অনেক বেড়ে গেল। অনেক সুন্দর সুন্দর ছবিও আপনি তুলেছেন। আপনার সুন্দর ভ্রমন অভিজ্ঞতা শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

Sort:  
 last month 

সেকি! আমি অন্য দেশের লোক হয়ে কক্সবাজার ঘুরে চলে এলাম, আর আপনি এখনো যাননি? ঘুরে আসুন ভাই। আমার তো দুর্দান্ত লেগেছে। আমি ভারতের অনেক বীচ ঘুরেছি। ভাইজাক, পুরী, দীঘা, চাঁদিপুর, গোপালপুর আরো অনেক। কিন্তু কক্সবাজার ভীষণ সুন্দর লেগেছে।

 last month 

নিশ্চয় যাব ভাই আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54266.19
ETH 2288.06
USDT 1.00
SBD 2.31