You are viewing a single comment's thread from:

RE: DIY - কচুর লতি ও চিংড়ি মাছ🍤 চচ্চড়ির রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

কচুর লতি এবং চিংড়ি মাছ দিয়ে আপনি খুবই সুস্বাদু চচ্চড়ি রেসিপি তৈরি করেছেন আপু। কচুর লতি দিয়ে চিংড়ি মাছ চচ্চড়ি রেসিপি আমার খুবই পছন্দের। আমাদের বাড়িতেও আজকে এই রেসিপিটি তৈরি করা হয়েছে। এই রেসিপিটি খেতে খুবই সুস্বাদু এবং লোভনীয়। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

কচুর লতির তরকারি আমার কাছে অনেক ভালো লাগে যার কারণে যখনই বাসায় তরকারিটা আনা হয় তখনই আমি চিংড়ি মাছ দিয়ে এই ভাবে রান্না করি যেটা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার পছন্দ আর আমার পছন্দ অনেকটাই মিলে গেছে। শুভেচ্ছা রইল ভাইয়া আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60071.31
ETH 2409.83
USDT 1.00
SBD 2.43