You are viewing a single comment's thread from:

RE: ক্রিয়েটিভ রাইটিং // ভৌতিক গল্প :- প্রতাপগড়ের বৌরানী :- ৩য় পর্ব।

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

প্রতাপগড়ের বৌরানী গল্পের তৃতীয় পর্ব পড়ে খুব ভালো লাগলো। আমি এই গল্পের পূর্বের পর্ব গুলোর একটি পড়েছি আমার কাছে ভালো লেগেছে । আজকের পর্বটি অনেক দুর্দান্ত হয়েছে। রাতের ভয়াবহতার চিত্র তুলে ধরেছেন। আসলে রাতের বেলায় এমন ভয়াবহ শব্দ হলে সবাই ভয় হয়ে যাবে। মেয়েটিও খুব ভয় পেয়ে গিয়েছে। বাইরে ভয়াবহ শব্দ কিভাবে হলো? এটা কি কোন মানুষ বা, জন্তুর শব্দ সেই সম্পর্কে জানতে ইচ্ছে করছে। আগামী পর্বের জন্য অপেক্ষায় রইলাম, ধন্যবাদ আপনাকে ভাই।

Sort:  
 10 months ago (edited)

ভাই আমি প্রতাপগড়ের বৌরানীর তৃতীয় পর্ব আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনি এখানে দ্বিতীয় পর্বের কথা লিখেছেন। ভাই রাতের ভয়াবহতা সম্পর্কে আমি উপরে আলোচনা করেছি। ধন্যবাদ ভাই আশা করি আপনি বুঝতে পেরেছেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আশা করি ভাই ভালো আছেন? তৃতীয় লেখার জায়গা দ্বিতীয় লেখা উঠে গেছে ভাই এর জন্য আন্তরিক দুঃখিত। ধন্যবাদ ভাই ভালো থাকবেন নিশ্চয়ই গল্পের পরবর্তী পর্ব খুব শীঘ্রই আমাদের মাঝে উপস্থাপন করবেন।

 10 months ago 

পরবর্তী যেকোনো একটি পর্বে অবশ্যই আমি আপনাদেরকে জানাবো আসলে সেটা জন্তু ছিল কিনা মানুষ ছিল। জানার জন্য চোখ রাখুন আমার লেখা ভৌতিক গল্পে। অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42