You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা "খুঁজে ফিরি তারে" [১০% লাজুক শিয়ালের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। মনে অনুভূতিগুলো খুবই চমৎকারভাবে কবিতার মাধ্যমে আমাদের মাঝে প্রকাশ করেছেন।

মৃত্যু আমায় ডাকিয়ে আজিকে সুপ্ত আহবানে,
বেঁচে আছি আজও আমি হৃদয়ের টানে।
ফুটন্ত পলাশ,বকুল সৌরভ ছড়ায়ে যায়,
হৃদয় মোর সৌরভ, সুবাস কিছুই নাহি চায়।

আপনার লেখা ছন্দ গুলো সত্যি আমার হৃদয় ছুঁয়ে গেল। খুবই দুর্দান্ত কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন‌‌। আপনার থেকে এই ধরনের কবিতা আরো আশা করি। এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Sort:  
 2 years ago 
আমার কবিতার মাধ্যমে আপনাদের কিছুটা ভালো লাগাতে পেরেছি, এটাই আমার স্বার্থকতা।অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এত চমৎকার মন্তব্য আমাকে আরো সুন্দর সুন্দর কবিতা লিখে আপনাদের মাঝে শেয়ার করতে অনুপ্রেরণা যোগাবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66