You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। অভাগিনী মা। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার কবিতাটি পড়ে খুব মুগ্ধ হলাম আপনি মাকে নিয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন। আসলে আমি কবিতা পড়ে আবেগ ধরে রাখতে পারতেছি না। শুধু এক কথায় বলতে চাই খুবই অসাধারণ হয়েছে। এই গুলো আমার কাছে খুব ভালো লেগেছে।

দিন যায় মাস যায়, যায় বছরের পর বছর
সন্তানের কাছে মায়ের অনাদর সেকি বুকে সয়
সন্তান তাহার নেয় না খবর আছে কতটা সুখে
জনম দুঃখী মা যেন সন্তানকে দেখে মিষ্টি করে হাসে।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার বিশ্বাস হবে কি না জানিনা আমি এতটা মুগ্ধ হয়েছি যা বলে বোঝাতে পারব না। এত সুন্দর মন্তব্য করে এবং আপনার ভাললাগা আমাকে নতুন কিছু করতে অনুপ্রাণিত করেছে। আপনার জন্য আন্তরিক শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74