You are viewing a single comment's thread from:

RE: আমার💖 ভালোবাসার 💗বাগান||১০% shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার পোস্টে আমি দুইবার দেখেছি খুবই ভালো লাগছে আমার কাছে। আপনার বাগানে তো অনেক গাছের সমাহার দেখে খুবই ভালো লাগলো। আসলে গাছ হচ্ছে মানুষের প্রাকৃতিক বন্ধু। গাছ মানুষকে নিঃস্বার্থ ভাবে ফল-ফুল ছায়া অক্সিজেন প্রদান করে থাকে। পরিবেশ ভারসাম্য রক্ষার জন্য গাছের গুরুত্ব অপরিসীম। আপনি চমৎকার বাগান গড়ে তুলেছেন। আমাদের সবার উচিত আপনার মতন গাছ রোপন করা। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

Sort:  

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।খুব ভালো লাগলো যে আমার পোস্টে আপনি খুব গুরুত্ব সহকারে পড়েছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই অনেক দূর এগিয়ে যান

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56