You are viewing a single comment's thread from:

RE: নার্সারিতে একদিন || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো by sajjadsohan

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই আমি নার্সারিতে গেলে প্রায় গাছ আমার কাছে ভালো লাগে। তাই আমি কিনে নিয়ে আসি এজন্য আম্মু অনেক বকাবকি করে। এই কারণে এখন নার্সারিতে কম যাওয়া হয়। আপনারা নার্সারি ভ্রমণের মুহূর্ত গুলো খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। নার্সারিতে অনেক ধরনের ফলজ এবং বিভিন্ন ধরনের ফুল গাছ দেখা যায়। দেখতে খুব ভালো লাগে। আপনারা সময় গুলো খুব সুন্দর ভাবে অতিবাহিত করেছেন ঘুরাঘুরি খাওয়া-দাওয়া সব মিলিয়ে ভালো ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আমার ফুলের গাছ গুলো বেশি ভালো লাগে, তাই ভ্রমন করতে যাই তাছাড়া ছবি তোলাও হয়ে যায়। আপনাকে ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24