পাওয়ার আপ সিজন ২ -বর্ষসেরা হতে পেরে আমি খুবই আনন্দিত।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বিসমিল্লাহি রহমানের রাহিম

আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি ।

প্রিয় , আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম।

আজ আমি আপনাদের, পাওয়ার আপ সিজন ২ -বর্ষসেরা হতে পেরে আমার অনুভূতি সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আসুন শুরু করি

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv5TFm6YD2fmorQURhMa1S4PLW1DnqZut8QJx9nkpABTcwmXRpSUGBxhQSW2TGsXHu9ERxZqQq3tyoXeJMfXEhizHKFsxcm5CHZ23hg.png

Source

আপনারা সবাই অবগত আছেন যে, গত হ্যাংআউটে পাওয়ার আপ সিজন ২ -বর্ষসেরা ইউজারদের নাম ঘোষণা করেছে। হ্যাংআউটি আমার কাছে খুবই স্পেশাল ছিলো। যখন আমার নাম ঘোষণা করা হলো তখন সত্যি আমার কাছে অনেক অনেক ভালো লাগলো‌। আমি ছাড়াও আমাদের কমিউনিটির সবাই প্রিয় মুখ শ্রদ্ধেয় বড় ভাই @narocky71, প্রতি সপ্তাহে নির্দিষ্ট দিনে পাওয়ার আপ করার জন্য আমাদের সকলের প্রিয় আপু @tangera নাম ঘোষণা করা হয়।

প্রথমে আমি শ্রদ্ধেয় প্রিয় দাদার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা এবং ভালোবাসা প্রকাশ করছি। এবং তার সাথে সাথে সকল এডমিন মডারেটরদের প্রতি আন্তরিক ভালোবাসা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। তাদের প্রতিনিয়ত কথার মাধ্যমে অনেক উৎসাহ এবং উদ্দীপনা পেয়েছি। উৎসাহ উদ্দীপনা পেয়ে প্রতি সাপ্তাহে পাওয়ার আপ করেছি যার কারণে আজ আমি বর্ষসেরা হয়েছি। আসলে আমি মনে করি এই প্রাপ্য আমার একার নয় আমার এই অর্জন আমাদের সকল এডমিন মডারেটর ভাই বোনদের। তাদের কথা মেনে কাজ করাতে আজ এই পর্যন্ত আসতে পেরেছি।

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আসার পর থেকে পাওয়ার আপ করা আরম্ভ করি। শূন্য থেকে আজ প্রায় ২৫০০ স্টিম পাওয়ার আপ করতে পেরেছি। আমার আশা ছিল আরো অনেক বেশি পাওয়ার আপ করা। তবে ফ্যামিলির আর্থিক দুর্বলতা কারণে এবং স্টিম মার্কেটের অবস্থা খারাপ হয়ে যাওয়ার জন্য আমার কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা অর্জন করতে পারি নাই। আমি যত সম্ভব চেষ্টা চালিয়ে গেছি পাওয়ার আপ করতে।

আমাদের সকলের পাওয়ার আপ করা প্রয়োজন। আমি মনে করি এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি করার ফলে আমাদের আইডির মান বৃদ্ধি পায়। যদিও আমরা অনেকে পাওয়ার আপ সিজন ২ তে ভালো করে পাওয়ার আপ করতে পারে নি। আশা করি পাওয়ার আপ সিজন ৩ তে অনেক বেশি পাওয়ার আপ করতে পারবো। আশা করি আগামী বছর যে ভাবে হোক নিজের লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবো, ইনশাল্লাহ। আমার বাংলা ব্লক কমিউনিটি অন্যান্য কমিউনিটি থেকে সম্পূর্ণ আলাদা। সাধারণ ইউজারদের উৎসাহ উদ্দীপনা বৃদ্ধির জন্য অনেক ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। তার মধ্যে পাওয়ার আপ প্রতিযোগিতা অন্যতম। প্রতি সপ্তাহে পাওয়ার আপ অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ী নির্বাচন করতে আমাদের সকলের প্রিয় সুমন@rex-sumon ভাইকে অনেক কষ্ট করতে হয়। পাওয়ার আপ কারী অনেক ইউজারদের মাঝ থেকে হিসাব নিকাশ করে বিজয়ী বের করা সত্যি খুবই সাধ্য ব্যাপার। আমাদের সাথে সারা বছর আমাদের পাশে ছিলো প্রিয় সুমন ভাই । এই জন্য প্রিয় সুমন@rex-sumon ভাইকে স্পেশাল ধন্যবাদ জানাই।

আসলে পাওয়ার বৃদ্ধি করে যে এত বড় উপহার পাবো তা কখনো ভাবি নি। উপহার পাবো এটা ভেবে কি যে আনন্দ লাগছে তা লেখার ভাষায় প্রকাশ করা যাবে না। উপহার যাই হোক ছোট, বড় দামি বা, কম দামি এটি কোন বিষয় নয়। উপহার পাওয়াটাই খুবই গর্বের বিষয়। আসলে আমার প্রিয়, বাংলা ব্লগ কমিউনিটি থেকে এত বড় অর্জন পেতে যাচ্ছি তা সত্যি আমার জন্য খুবই আনন্দের।

পরিশেষে আবারো শ্রদ্ধেয় দাদা এবং সুমন ভাইকে ধন্যবাদ জানাই। পাওয়ার আপ বর্ষসেরা বিজয়ীদের ক্রেস্টের বিষয়টা উপস্থাপন করার জন্য আমাদের প্রিয় @hafizullah ভাইকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।


পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি আরো বিভিন্ন বিষয় উপস্থাপন করব , ইনশাআল্লাহ।

  • অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো ।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে - আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলা এর প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানীত এডমিন মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে।বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 2 years ago 

এত সুন্দর একটি প্রতিযোগিতার বিজয়ী হতে পেরে আনন্দ তো হওয়ারই কথা। তাছাড়া স্টিমিট এর বর্তমান বাজারদরে এভাবে পওয়ার আপ করে বিজয়ী হওয়া সত্যি গর্বের বিষয়। যদিও আপনি আপনার লক্ষ্যমাত্রায় পৌঁছতে পারেননি তারপরও আশা রাখি আগামী বছর আপনি আপনার লক্ষ্যমাত্রায় ঠিকই পৌঁছে যাবেন। এজন্য সত্যি সুমন ভাইয়া ধন্যবাদ পাওয়ার যোগ্য। অভিনন্দন এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রথমে নতুন বছরের শুভেচ্ছা জানাই। দীর্ঘ দিনের প্রতিযোগিতায় আপনি যে প্রথম হয়েছেন এটা জানার পরে খুবই ভালো লাগলো। যদি ওই হ্যাংআউটে আমি শুনেছিলাম আপনি প্রথম হয়েছেন। বিজয় সব সময় সুখের হয়। গত বছরের ন্যায় চলতি বছরেও যেন আপনি সফল হতে পারেন এই দোয়া কামনা করি।

 2 years ago 

যেনো সফলতা অর্জন করতে পারি সেই জন্য দোয়া করবেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই পাওয়ার আপ সিজন টুতে বর্ষসেরা হওয়ার জন্য। তবে আপনি জিরো থেকে ২৫০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি সিজন থ্রিতে আরো বেশি পাওয়ার আপ করবেন। সত্যি আমরা যারা দীর্ঘমেয়াদি কাজ করব তারা পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

পোস্টটি দেখে এত সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জী ভাইয়া গত হ্যাং আউটে জানতে পারলাম আপনি পাওয়ার আপ ‍সিজন-০২ তে বর্ষসেরা হয়েছেন। আপনার বর্ষসেরা হওয়া অনুভূতি পড়ে অনেক ভাল লাগলো। আশা করি এই ধারাবাহিকতা সব সময় বজায় রাখবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58560.83
ETH 2491.85
USDT 1.00
SBD 2.40