আমার লেখা কবিতা " শুভ জন্মদিন স্নেহের টিনটিন "

in আমার বাংলা ব্লগlast month

বিসমিল্লাহি রহমানের রাহিম
আসসালামু আলাইকুম

শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা,
আপনারা সবাই কেমন আছেন? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি।

প্রিয়, আমার বাংলা ব্লগ কমিটির সদস্যরা
আপনাদের মাঝে আবার এসে হাজির হলাম। আজ আমি আপনাদের, আমার লেখা কবিতা শুভ জন্মদিন স্নেহের টিনটিন সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন আশা করি।

আমরা সকলে জানি, আমার বাংলা ব্লগ কমিউনিটির সম্মানিত ফাউন্ডার শ্রদ্ধেয় @rme দাদার একমাত্র ছেলে আদরের সোনামণি আমাদের সকলের স্নেহের টিনটিন বাবুর শুভ জন্মদিন। আমাদের স্নেহের টিনটিন বাবুর ছয় বছরে পদার্পণ করছে। জন্মদিনের এই শুভক্ষণে ‌টিনটিন বাবুর প্রতি রইলো অনেক অনেক স্নেহ এবং ভালোবাসা। স্নেহের টিনটিন বাবু ভবিষ্যতে একজন মানবিক মানুষ হয়ে পরিবার সমাজ এবং দেশের মুখ উজ্জ্বল করবে হৃদয়ের এই প্রত্যাশা রইলো। আশা করি টিনটিন বাবু ভবিষ্যতে একজন মানবিক ভালো হৃদয়ের মানুষ হবে‌। মন থেকে স্নেহের টানটিন বাবু জন্য অনেক অনেক দোয়া রইলো।স্নেহের টিনটিন বাবুকে দেওয়ার মতো কিছুই নেই। শুধু হৃদয়ের ভালোবাসা এবং দোয়া ছাড়া। ‌টিনটিনের প্রতিটি মূহুর্ত আনন্দে ভরে উঠুক। হাসি আনন্দে, আদর স্নেহ আর ভালোবাসায় বেড়ে উঠবে আমাদের স্নেহের টিনটিন বাবু। স্নেহের টিনটিন বাবুর জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই- শুভ জন্মদিন।

1000048474.jpg

source

শুভ জন্মদিন স্নেহের টিনটিন

শুভ শুভ শুভদিন টিনটিন সোনামণি
আজ তোমার জন্মদিন।
আজ এই শুভক্ষণে তোমার প্রতি রইলো
হৃদয়ের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

শুভ হোক তোমার আগামী পথচলা
শুভ হোক তোমার প্রতিমুহূর্তের ভাবনা।
শুভ হোক তোমার প্রতিদিন
অন্তরের গভীর থেকে বলছি তোমায় শুভ জন্মদিন।

আজ স্নেহের টিনটিন তােমার জন্মদিন
এলাে খুশির শুভদিন।
প্রতি মুহূর্তে থাকে যেনাে তােমার মন
এমনি আনন্দে উল্লাসে সর্বদা রঙিন।

বছর ঘুরে আজ এলো এমন শুভ জন্মদিন
ভালো থাকবেন সুস্থ থাকবে প্রতিদিন।
আজ এই শুভ ক্ষণের শুভ দিন
হৃদয়ের গহীনে স্মরণ থাকবে চিরদিন।

তোমার জন্মদিন হোক উজ্জ্বল
জন্মদিনের আন্তরিক অভিনন্দন।
তোমার এই হাসি মুখ থাকবে বারোমাসে
তোমায় জানাই শুভ জন্মদিন ।

আগামীর সম্ভাবনা দুয়ারে তুমি হবে সফল
তুমি হবে মানবিক হৃদয়ের মানবিক মানুষ।
তুমি হবে সত্যের আলোকবর্তিকা
তোমার জন্য উজ্জ্বল সাফল্যের হাতছানির মৃত্তিকা।


পোস্টটির কোথায় ভুল ত্রুটি হলে সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

পোস্ট বিবরণ :-

শ্রেণীকবিতা
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের কবিতা আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ।

অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন ।এই আশাবাদ ব্যক্ত করে আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

সবাইকে শুভ রাত্রি
আপনারা সবাই ভালো থাকবেন।
আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা 💜💙 এবং অভিনন্দন রইলো।

আমার পরিচিতি

G0mIPwfurEJVlbirXIKFAUZVIuK.jpg

আমি আওলাদ হোসেন আজিম ।আর আমার ইউজার নাম @ah-agim আমি একজন বাংলাদেশী। মাতৃভাষা বাংলায় বলে পেরে আমি খুব গর্বিত। আমার মনে ভাষা বাংলায় প্রকাশ করতে খুব ভালো লাগে। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্মানিত ফাউন্ডার, এডমিন, মডারেটর সহ সকল সদস্যদের প্রতি আমার অফুরন্ত ভালোবাসা বিরাজমান। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। সৃষ্টিকর্তার দেওয়া প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমার কাছে খুব বেশি ভালো লাগে। তাছাড়া আমি বিভিন্ন ধরনের কাগজের ( কারুকাজ ) এবং বিভিন্ন রকমের রান্না ( রেসিপি ) করতে পছন্দ করে থাকি। আমি ফটোগ্রাফি করে থাকি। ফটোগ্রাফি করতে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে। বিশেষ করে সৃষ্টিকর্তার দেওয়ায় প্রাকৃতিক সৌন্দর্যের দৃশ্য সমূহ ফটোগ্রাফি করতে আমার কাছে ভালো লাগে।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

puss_mini_banner4.png

Banner PUSS.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ইতোমধ্যে আমাদের সকলের স্নেহের ধন টিনটিন বাবুর জন্মদিন উদযাপন হয়ে গেছে। তাকে ঘিরে আমাদের অনেক ভালোলাগা ও ভালোবাসা। ঠিক তেমনি আজকে আপনি বাবুটার জন্য সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো আপনার আজকের এই কবিতা লিখতে দেখে।

 23 days ago 

স্নেহের টিনটিন বাবুর জন্মদিনের কবিতাটি পড়ে অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

টিনের জন্মদিন নিয়ে খুব সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। কবিতার ভাষাগুলো ছিল অসাধারণ।

 23 days ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 29 days ago 

প্রথমেই জানায় টিনটিনকে শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।টিনটিন বাবু তার বাবার মতোই উদার মনের মানুষ হোক সেই প্রত্যাশায় করি।সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া, ধন্যবাদ আপনাকে ও।

 23 days ago 

জি আপু, টিনটিন বাবু তার বাবার মতোই উদার মনের মানুষ হবে ধন্যবাদ আপনাকে আপু।

 27 days ago 

টিনটিনের জন্মদিন উপলক্ষে খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন আপনি। কবিতা পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। এই স্পেশাল কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে টিনটিনের জন্মদিন উপলক্ষে আমাদের মাঝে সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 23 days ago 

টিনটিনের জন্মদিন উপলক্ষে আমার কবিতাটি পড়ে মন্তব্য করার জন্য। ধন্যবাদ আপনাকে আপু।

 27 days ago 

আমাদের সবার প্রিয় তিনটি সোনামনির জন্মদিন উপলক্ষে খুবই সুন্দর একটি কবিতা রচনা করেছেন। আজকের দিন দিন হয়তো ছোট মানুষ, কবিতা উইস এগুলো বুঝেনা। তবে একদিন বড় হয়ে এগুলো দেখে অনেক খুশি হবে।

 23 days ago 

জন্মদিনের আমাদের অনুভূতি গুলো একদিন বড় হয়ে দেখে অনেক খুশি হবে টিনটিন বাবু। ধন্যবাদ আপনাকে ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68872.12
ETH 2524.42
USDT 1.00
SBD 2.53