Lifestyle || বিশেষ আনন্দের মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো ও সুস্থ আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আজ আমি আপনাদের মাঝে আবারও একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার আজকের এই পোস্টটি একটু ভিন্ন ধরনের। আজ বেশ আনন্দের একটি মুহূর্তের কথা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।

InCollage_20240419_215502408.jpg

আজ সকালে ঘুম থেকে উঠে জানতে পারলাম আমার বাবার নাম্বারে কুরিয়ার সার্ভিস থেকে ফোন এসেছিল। ফোন দিয়ে উনারা বলল আপনাদের একটি পার্সেল আছে আপনারা এসে নিয়ে যান। আমরা তো সবাই অবাক হঠাৎ করে কে পার্সেল পাঠালো ? তারপরও বাবা সাহস করে কুরিয়ার সার্ভিসে চলে গেল এবং বাবা সেই পার্সেলটি কালেক্ট করে নিল। এরপর বাবা পার্সেলটিকে নিয়ে বাসায় আসলো। আমরা তো সকলেই পার্সেলটা খুলতেই ভয় পাচ্ছিলাম।আমরা সেই পার্সেলটিতে দেখতে পেলাম মংলা থেকে পাঠানো হয়েছে। তারপর পার্সেলটি ভালো করে খুলে দেখলাম ভেতরে আমার পছন্দের এক ব্যাগ ভর্তি বিভিন্ন ধরনের শুটকি মাছ।

pm_1713459287034_cmp.jpg

আমি তো মহা খুশি হয়ে গেলাম। আমার প্রিয় খাবার এসে গেছে। মংলা নামটি দেখেই তখনই বুঝতে পেরেছিলাম আমার কাকা পাঠিয়েছে। এরপর কাকা কে ফোন দিয়ে শিওর হলাম। কাকা বললো তোর জন্য সারপ্রাইজ ছিল। মাঝে মাঝে এমন সারপ্রাইজ পেতে সত্যি ভালো লাগে।আর আমার কাকা আমার পছন্দের খাবার টা যে পাঠিয়ে এ ভাবে সারপ্রাইজ দিবে আমি ভাবতেও পারিনি।

ছুরি মাছের শুটকি

ছুরি মাছের শুটকি ভুনা খেতে কে না পছন্দ করে। এই শুটকি আমার খুব পছন্দের একটি খাবার । এই মাছের শুটকি আমি বেশিরভাগ সময় ভুনা খেতে বেশি পছন্দ করে থাকি। তাই আমার কাকা আমার পছন্দের এই শুটকি পাঠিয়েছে। এই ছুরি শুটকিগুলো খুব একটা বড় ছিল না মাঝারি সাইজের ছিল।

pm_1713459283209_cmp.jpg

বৈরাগী শুটকি

এই বৈরাগী শুটকি আমি আগে কখনো খাইনি। এবারই প্রথম খাব। কাকার মুখে শুনেছি এই শুটকি খেতে নাকি বেশ মজা। ধনেপাতা,শুকনো মরিচ, বেশি করে পেয়াজ, রসুন দিয়ে ভর্তা করলে এই শুটকি মাছ নাকি খেতে বেশ সুস্বাদু হয়ে থাকে। একদিন আপনাদের সাথে এই বৈরাগী শুটকি রেসিপি শেয়ার করব ।

pm_1713459283924_cmp.jpg

লইট্টা শুটকি

যতগুলা শুটকি আছে তার ভিতরে আমার লইট্টা শুটকি সবথেকে বেশি পছন্দের । আর লুইট্টা শুটকি সবথেকে বেশি পরিমাণে খাওয়া হয়েছে আমার। লইট্টা শুটকির ভুনাও খেতে বেশ মজা হয়ে থাকে। এই শুটকি আমরা তরকারিতে খুব একটা খাই না শুধুমাত্র ভুনা করে এই শুটকিটা খেয়ে থাকি। যারা শুটকি খায় না তারা যদি লইট্টা শুটকি ভুনা খায় আমার মনে হয় তারা শুটকির প্রেমে পড়ে যাবে।

pm_1713459284455_cmp.jpg

এই শুটকিগুলো আনার পর আমার আম্মু ছাদে রোদের ভিতরে বেশ কয়েকদিন শুকিয়ে নিয়েছে।এতে করে শুটকি টা ভালো থাকে।এরপর প্যাকেটে করে ফ্রিজে রেখে দিয়েছে।এর ফলে শুটকি গুলোও ভালো থাকে আর অনেক দিন খাওয়া যায়

এই ছিল আমার আজকের পোস্ট।এরপর আবারো নতুন কোনো পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।সে পর্যন্ত আপনারা সবাই ভালো ও সুস্থ থাকবেন।আপনাদের সবাই কে জানাই অনেক ধন্যবাদ।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPptwgeYqAyQnCGLyAR5C2jardkEq4hQWCHtPGqKjoAypRG1fcpQFNRQgvh5fP...wyPEkdaL8rcy8iiqw2zmwtNGFRM7qzJMJfay58rzjBWrL8FtEuJZBNpwUK2YPKyD4Dsy9xJJpCDgiPrLZEWCfGdjjwF7pfFydZtM4b2E2zS6XgKqikMACiTkxe.png

আসসালামু আলাইকুম। আমি আফরিন খান উপমা। আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলায় বসবাস করি। আমি ইন্টার সেকেন্ড ইয়ারের মানবিক বিভাগের একজন ছাত্রী। আমার জাতীয়তা বাংলাদেশী। আমি একজন ব্লগার উদ্যোক্তা। আমি গান গাইতে , নতুন নতুন রেসিপি তৈরি করতে এবং ছাদ বাগান করতে খুব ভালোবাসি। আমি আনন্দময়ী এবং সকলকে নিয়ে হৈহুল্লর ও একসঙ্গে সকলকে নিয়ে মজা করতে পছন্দ করি। আমি সকলের দুঃখে দুঃখী এবং সকলের সুখে সুখী

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 last month 

আপু শুটকি মাছ আমার ও খুব পছন্দের। তবে স্থানীয় বাজার এর থেকে সমুদ্র এলাকার শুটকি মাছ গুলো বেশি মজার। আর মাঝে মাঝে এমন সারপ্রাইজ পেতে ভালোই লাগে।ধন্যবাদ আপু।

 24 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 29 days ago 

"যদি থাকে নসিবে আপনি আপনি আসিবে" আপনার কপালে ছিল বলেই এভাবে পার্সেল করে আঙ্কেল পাঠিয়েছে। তবে বিভিন্ন প্রকার এই শুটকি মাছ দেখে খুবই ভালো লাগলো। এমনিতেই সমুদ্রের মাছ খুবই ভালো লাগে আমার। এমন মাছ আজ থেকে ১০-১৫ বছর আগে বেশি খেয়েছি কিন্তু এখন আর তেমন একটা খাওয়া হয় না। যাহোক ভালো লাগলো পোস্ট পড়ে

 24 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 29 days ago 

সত্যি খুবই আনন্দের বিষয়। হঠাৎ করে কেউ যদি কোন কিছু গিফট দিয়ে থাকে তাহলে খুবই ভালো লাগে। শুটকি মাছ আমার খুব ভালো লাগে আপু। এ জাতীয় মাছগুলো আমাদের এলাকায় খুবই কম পাওয়া যায়। আমাদের এলাকায় পুকুরে চাষ করা মাছ বেশি।

 24 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67169.01
ETH 3130.09
USDT 1.00
SBD 3.82