You are viewing a single comment's thread from:

RE: "কে এস আর এম" কোম্পানি তে আমার পাঠানো "বাংলাদেশ নিয়ে অহংকারের গল্প"

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আমি এতদিন অপেক্ষায় ছিলাম কখন আপনি আপনার গল্পটি শেয়ার করবেন। আপনার সম্পূর্ণ গল্পটি পড়ে খুবই ভালো লাগলো। এই গল্পে নাদিয়া চরিত্রটি মুখ্য বিষয়। গল্পের মূল বিষয়বস্তু বুঝতে পেরেছি যে নাদিয়া একসময় দেশের প্রতি অবহেলা ছিল। কিন্তু একটা সময় সে বাংলাদেশের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার ভ্রমণ করতে গিয়ে বাংলাদেশের সৌন্দর্য অবলোকন করতে পারল। যার ফলে সে নিজের ভুল বুঝতে পেরে তার বাবার কাছে ক্ষমা চাইলেও এবং এই দেশের যুবসমাজকে নিয়ে ভালো কাজ করার উদ্যোগ নিয়েছিল। আসলেই বাংলাদেশ আমাদের জন্য অহংকার।

Sort:  
 2 years ago 

এটি জেনে খুবই ভালো লাগলো যে আপনি অপেক্ষায় ছিলেন আমার গল্পটি কখন শেয়ার করবো। আসলে আপু আমি এই গল্পটি শেয়ার করব আগের পোস্ট এ বলে দিয়েছিলাম। বাংলাদেশের সুন্দর্য বিমোহিত হয়ে নাদিয়া চরিত্রটি অহংকারে গর্ববোধ করছিল। এমনই একটি মূলভাব তুলে ধরেছিলাম আমার এই গল্পে। আশা করি আমার এই গল্পটি আপনার ভালো লেগেছে ।সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66