You are viewing a single comment's thread from:

RE: প্রথম বর্ষপূর্তি উপলক্ষে/ "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে কাজ করার মিশ্র অনুভূতি ও আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি ঠিকই বলেছেন ভাইয়া আমার বাংলা ব্লগ কমিউনিটি সেরা কমিউনিটি। কমিউনিটির প্রত্যেকটি মডারেটর সত্যিই খুব চমৎকারভাবে আমাদের পাশে থাকেন এবং কাজ করেন। আপনি তাদের সম্পর্কে খুব ভালো একটি ধারণা আমাদের মাঝে শেয়ার করেছেন। দাদাদের মন ও সত্যি খুব ভালো।তার তাদের মন উজাড় করে সাধ্য মত আমাদের পাশে আছেন।আমাদের সাহায্য করছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

Sort:  
 2 years ago 

আপু খুবই গঠনমূলক মন্তব্য করে এতটা উৎসাহ প্রদানের জন্য আর আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার অনুভূতি গুলো পড়ে চমৎকার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89